ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ম্রুনালের জীবনে প্রেম নেই? 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
ম্রুনালের জীবনে প্রেম নেই?  ম্রুনাল ঠাকুর

এক সৈনিকের জন্য নিজের সব ছেড়ে আসা মহারানী, প্রিন্সেস নূর জাহান। ‘সীতা রামাম’ সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকমহলে প্রিন্সেস নূর জাহান নামেই পরিচিতি পাচ্ছেন ম্রুনাল ঠাকুর।

হানু রাঘবপুরীর তেলেগু সিনেমাটিতে দুলকার সালমান ও ম্রুনাল ঠাকুরের রসায়ন দর্শক হৃদয় শীতল করেছে। এই সিনেমাটি মুক্তির পর পেশাগত জীবনের সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ম্রুনাল। দর্শক-মনে প্রশংসিত তার অভিনয়।

ছোট পর্দা থেকে বড় পর্দায় ম্রুনালের উত্তরণ দেখার মতো। বলিউডে ইতোমধ্যেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তার ঝুলিতে আপাতত একাধিক সফল সিনেমা।

পেশাগত জীবনে সাফল্য পেলেও বয়স আর বিয়ে নিয়ে এখনো নানা প্রশ্নের মুখে পড়তে হয় ম্রুনালকে। তিনি বলেন, মানুষ মাঝেমধ্যেই আমার বয়স জিজ্ঞাসা করেন। যখন তারা জানতে পারেন, আমার বয়স ৩০, তখনই প্রশ্ন করেন কবে বিয়ে করব। আমার বিয়ের পরিকল্পনা জানতে চান তারা। ‘৩২ বছরের মধ্যে তুমি মা হয়ে যাবে?’ এমনও প্রশ্নের মুখে পড়তে হয়।

ম্রুনালের জীবনে কি তবে প্রেম নেই? এ বিষয়ে অভিনেত্রীর উত্তর, ৩০ বছর হয়ে গেলে প্রেম বিষয়টা একটু অন্য রকম হয়ে যায়। আমার একজনকে ভালো লাগতেই পারে। কিন্তু নিজেকেও গুরুত্ব দিতে হবে। সম্পর্কের খারাপ দিকগুলো নিয়েও তখন সতর্ক হওয়া যায়।

তবে আপাতত প্রেম-ভালোবাসা নিয়ে ভাবছেন না ম্রুনাল। ‘সীতা রামম’র সাফল্যে গা ভাসিয়েছেন তিনি। এ ছাড়াও তার হাতে আছে ‘পূজা মেরি জান’। এতে ম্রুনালের সঙ্গে অভিনয় করবেন হুমা কুরেশি, বিক্রম সিং চৌহান এবং বিজয় রাজ।

এছাড়াও ক্রাইম থ্রিলার ‘গুমরাহ’-তেও  দেখা যাবে ম্রুনালকে। সিনেমাটিতে এই অভিনেত্রীর বিপরীকে থাকছেন আদিত্য রায় কাপুর।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa