ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

মুক্তি পেলো তটিনীর ওয়েব ফিকশন ‘নিউমার্কেট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
মুক্তি পেলো তটিনীর ওয়েব ফিকশন ‘নিউমার্কেট’ সুদীপ বিশ্বাস দীপ ও তানজিম সাইয়ারা তটিনী

দর্শকদের কাছে এই সময়ের সুহাসিনী নামে যার পরিচিতি তিনি তানজিম সাইয়ারা তটিনী। ৮ থেকে ৮০- সবাই পছন্দ করছেন তাকে এবং তার হাসি।

ফেসবুকে বিভিন্ন গ্রুপগুলোতে তার হাসির চর্চা আর মুগ্ধতার কথা; শেয়ার করেন অনেকেই।

দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে তরুণ এই তুর্কীর বিশেষ  ওয়েব ফিকশন ‘নিউমার্কেট’। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ।  

একটি বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘নিউমার্কেট’র গল্প ও পরিচালনা করেছেন রুবেল আনুশ। চিত্রনাট্য ও সংলাপ করেছেন আব্রাহাম তামিম। ফিকশনটি ছায়াছন্দ’র ব্যানারে নির্মিত হয়েছে।  

নির্মাতা রুবেল আনুশ বলেন, নিউমার্কেট এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। তেমনি একটি ঘটনায় হাওয়া নামে এক তরুণীর জীবনে নেমে আসে অশনি সংকেত। তুচ্ছ ঘটনার কারণে অনেক সময় আমরা অতিমূল্যবান অনেক কিছু হারিয়ে ফেলি। ছোট্ট কোনো ঘটনা দিন শেষে ভয়ানক রূপ ধারণ করে আমাদের ওপর অশনি সংকেত হয়ে। গল্পে সেটিই তুলে ধরার চেষ্টা করেছি।  

জানা যায়, গল্পে ‘হাওয়া’ চরিত্রে অভিনয় করেছেন তটিনী। এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন ওমর মালিক, জাহিদ ইসলাম, মোহাম্মদ সালমান, জাহান, নাহিয়ান ও নিশু।

নির্মাতা সূত্রে জানা যায়, ‘ছায়াছন্দ’ ইউটিউব চ্যানেল প্রকাশ হয়েছে ফিকশনটি।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa