ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ছবিতে বেবি বাম্প, মা হয়েছেন নায়িকা বুবলী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
ছবিতে বেবি বাম্প, মা হয়েছেন নায়িকা বুবলী? শবনম ইয়াসমিন বুবলী

ঢাকাই সিনেমার নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে হঠাৎ ‘উধাও’ ছিলেন। সে সময় গুঞ্জন উঠেছিল, মা হয়েছেন এই অভিনেত্রী।

এই গুঞ্জন অস্বীকার করে ২০২১ বছরের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন শবনম বুবলী। জানান, এতো দিন যুক্তরাষ্ট্রে ছিলেন, নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন তিনি।

এদিকে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সামাজিকমাধ্যম ফেসবুকে যুক্তরাষ্ট্রে থাকাকালীন দুটি ছবি প্রকাশ করেন বুবলী। সেই ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকেই বলছেন ছবিতে দেখা যাচ্ছে নায়িকার বেবি বাম্প, মা হয়েছেন বুবলী?

এই প্রশ্নের উত্তর বুবলীর মুখ থেকে সরাসরি না পাওয়া গেলেও নায়িকার ছবির ক্যাপশন রহস্যে ঘেরা। সেখানে এই অভিনেত্রী লেখেন, ‘মি উয়িথ মাই লাইফ। ’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।  

শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হতে যাচ্ছেন এমন গুঞ্জনে।

শাকিব খান যখন পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’র প্রতি ভালোবাসা প্রকাশ করলেন। যদিও এই রহস্যকৃত ছবি আর ক্যাপশন নিয়ে শবনম বুবলীর কোনো মন্তব্য মেলেনি।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa