ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

পূজার বিশেষ গান ‘দেখা দাও মা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
পূজার বিশেষ গান ‘দেখা দাও মা’

এবারের দুর্গাপূজার উৎসবকে রঙিন করে তুলতে বিশেষ গান নিয়ে আসছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানের শিরোনাম ‘দেখা দাও মা’।

গানের কথা লিখেছেন ওপার বাংলার গীতিকার প্রসেন। যিনি ‘বোঝেনা সে বোঝেনা’, ‘পারবো না আমি ছাড়তে তোকে’সহ বেশ কিছু জনপ্রিয় গান লিখেছেন।

‘দেখা দাও মা’ গানের সুর-সংগীতায়োজন করেছেন কিশোর দাস। গানটিতে কণ্ঠ দিয়েছেন সন্দীপন দাস, ধ্রুব গুহ, কিশোর দাস, কেশব রায় চৌধুরী, প্রিয়াংকা বিশ্বাস, সুকন্যা মজুমদার, অনন্যা অচার্য ও অনিন্দিতা সাহা অথি।

রমনা কালি মন্দিরে চিত্রায়িত হয়েছে এ গানের করে ভিডিও। এটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার। পূজার সাজে গানটির ভিডিওতে অংশ নিয়েছেন গানের শিল্পীরা। তাদের সঙ্গে নেচে-গেয়ে দুর্গা মায়ের বন্দনা করেছেন একঝাঁক নৃত্যশিল্পী।

এ গানের প্রসঙ্গে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার এবং গানটির অন্যতম শিল্পী ধ্রুব গুহ বলেন, ‘দেবী দুর্গার মাহাত্ম্য বন্দনাসহ প্রার্থনামূলক একটা গান করেছি আমরা। গানটির কথা, সুর, গায়কি, সংগীতায়োজন এবং ভিডিও দর্শক শ্রোতাদের নিকট উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস। ’

গানটির সুরকার-সংগীতায়োজক কিশোর দাস বলেন, ‘গানটির কথার যে গাঁথুনি তার সঙ্গে উৎসব এবং প্রার্থনা দুটো আবহেরই সম্মিলন ঘটিয়ে চেষ্টা করেছি একটি ভিন্নমাত্রার গান উপহার দেওয়ার। আশা করি, গানটি শ্রোতাদের ভালো লাগবে। ’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ইউটিউবে মুক্তি পাবে এ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।