ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রযোজকের সঙ্গে জনপ্রিয় নায়িকার বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
প্রযোজকের সঙ্গে জনপ্রিয় নায়িকার বিয়ে ভি জে মহালক্ষ্মীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন রবীন্দ্রর চন্দ্রসেকরন

তামিল চলচ্চিত্র ও টিভি নাটকের অভিনেত্রী ভি জে মহালক্ষ্মীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন প্রযোজক রবীন্দ্রর চন্দ্রসেকরন।

বৃহস্পতিবার (০১ আগস্ট) ভারতের তিরুপাথি শহরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সেখানে উপস্থিত ছিলেন তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।  

বিয়ের ছবি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে মহালক্ষ্মী লেখেন, ‘আমি সৌভাগ্যবান বলে তোমাকে আমার জীবনে পেয়েছি। ভালোবাসা দিয়ে তুমি আমার জীবন পূর্ণ করে দিয়েছ। আমি তোমাকে ভালোবাসি। ’

ছবিতে হাস্যোজ্জ্বল ভঙ্গিমায় দেখা গেছে এ জুটিকে। চলচ্চিত্র ও টিভি নাটকের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

‘বিদিয়াম বারাই কাথিরু’ সিনেমায় শুটিংয়ে রবীন্দ্ররের সঙ্গে মহালক্ষ্মীর পরিচয়। তামিল সিনেমাটির প্রযোজক ছিলেন রবীন্দ্রর।  পরিচয়ের পর প্রেম ও প্রণয়ে রূপলাভ করল।  

২০০০ সালের পর উপস্থাপক হিসেবে টিভিতে আত্মপ্রকাশ ঘটে মহালক্ষ্মীর। পরে টিভি নাটকে নাম লেখান। তামিল টিভি নাটকের জনপ্রিয় অভিনয়িশল্পীদের মধ্যে তিনি একজন।  

দীর্ঘ ক্যারিয়ারে মহালক্ষ্মী ‘বাণী রাণী’, ‘অফিস, ‘উরু কাই উসাই’সহ বেশ কয়েকটি আলোচিত ধারাবাহিকে কাজ করেছেন। বর্তমানে ‘মহারাসি’ নামে একটি ধারাবাহিক সম্প্রচারে আছে।

এদিকে, লিব্রা প্রডাকশনসের ব্যানারে ‘নাতুপুনা ইনানু থেরিয়ুমা’, ‘মুরুনগাইকাই’সহ বেশ কয়েকটি আলোচিত তামিল সিনেমা প্রযোজনা করেছেন রবীন্দ্রর।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।