ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্যান্ড ‘দৃক’র মিউজিক্যাল ফিল্মের প্রথম পর্ব প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
ব্যান্ড ‘দৃক’র মিউজিক্যাল ফিল্মের প্রথম পর্ব প্রকাশ

দেশের ব্যান্ড সংগীতের ইতিহাসে প্রথমবারের মতো তিন পর্বের মিউজিকাল ফিল্মের কাজ করছে ব্যান্ডদল ‘দৃক’। ইতোমধ্যেই এর প্রথম পর্ব উন্মুক্ত করেছে হার্ড রক ঘরনার ব্যান্ডটি।

মিউজিকাল ফিল্মের প্রথম পর্বের শিরোনাম ‘রং আলোড়ন’। এটি বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) দলটির নিজস্ব ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে বলে জানান ব্যান্ডের ভোকাল জামান সাইফ।

তিনি বলেন, ‘রং আলোড়ন’ মিউজিক্যাল ফিল্মের প্রথম পর্ব হিসেবে প্রকাশ পেয়েছে। এরপর আরো দুটি গান ভিন্ন শিরোনামে প্রকাশ হবে। মোট তিন পর্বের মিউজিক্যাল ফিল্ম এটি। তবে তিন পর্ব মিলিয়ে একটাই গল্প উঠে আসবে।  

জামান সাইফ আরো বলেন, আমাদের পরিকল্পনা তিন মাসে তিনটি পর্ব প্রকাশের। সে হিসেবে নভেম্বরের শুরুতে শেষ পর্ব আর অক্টোবরে আসবে দ্বিতীয় পর্ব।

‘দৃক’ ব্যান্ডের ব্যস্ততা নিয়ে তিনি বলেন, বর্তমানে আমাদের সকল ব্যস্ততা মিউজিক্যাল ফিল্মটির কাজ নিয়েই। এছাড়া কিছু লাইভ কন্সার্টের কথা চলছে। সে বিষয়ে নিশ্চিত হবার আগে বলা যাচ্ছে না।  

২০০২ সালে ব্যান্ড ‘দৃক’র পথচলা শুরু। ব্যান্ডটি লাইম লাইটে আসে ২০০৭ সালে ডি-রকস্টার নামে একটি ট্যালেন্ট হান্ট শোর মধ্য দিয়ে। এখন পর্যন্ত তারা ব্যান্ডের নামে একটি অ্যালবামসহ বেশকিছু সিঙ্গেল উপহার দিয়েছেন শ্রোতাদের।

ব্যান্ডটির বর্তমান লাইন আপ- ভোকালে সাইফ, বেইস গিটারে রাহি, ড্রামসে উপল, গিটারিস্ট মোহন্ত। এছাড়া অতিথি গিটারে রাফি।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।