ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনামুক্ত হয়ে ‘বিগ বি’র কাজে ফেরা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
করোনামুক্ত হয়ে ‘বিগ বি’র কাজে ফেরা  অমিতাভ বচ্চন

দ্বিতীয়বারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। ২৩ আগস্ট রাতে এক টুইট বার্তায় এ খবর জানিয়েছিলেন অভিনেতা নিজেই ।

নতুন খবর, নয় দিন আইসোলেশনে থাকার পর করোনামুক্ত হয়েছেন ‘বিগ বি’। ফিরেছেন কাজেও।  

বুধবার (৩১ আগস্ট) রাতে করোনা টেস্ট করিয়েছেন বলিউডের এই মেগাস্টার। তাতে রিপোর্ট নেগেটিভ এসেছে। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালেই সুখবরটি জানান এই অভিনেতা।  

এদিন নিজের ব্লগে অমিতাভ লেখেন, ‘কাজে ফিরলাম…আপনাদের প্রার্থনায়, কৃতজ্ঞ…। গত রাতে নেগেটিভ হই… ৯ দিনের আইসোলেশন কাটলো… থাকতেই হতো ৭ দিন… । সবাইকে আমার ভালোবাসা… আপনারা দয়ালু ও নজর রেখেছিলেন পুরো সময়টা… আপনাদের জন্য শুধু জোর হাত করতে পারি। ’

বর্তমানে টেলিভিশনের জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১৪ নম্বর সিজনের সঞ্চালনা করছেন অমিতাভ। এদিকে চলতি মাসেই মুক্তি পাবে এই অভিনেতার সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত সিনেমাটিতে জুটি বেঁধেছেন আলিয়া ও রণবীর। বিশেষ চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। আরও রয়েছেন নাগার্জুন, মৌনী রায় ও ডিম্পল কাপাড়িয়াসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।