ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আমিরকে সমর্থন করায় ঋত্বিকের সিনেমা বয়কটের ডাক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
আমিরকে সমর্থন করায় ঋত্বিকের সিনেমা বয়কটের ডাক! আমির খান ও ঋত্বিক রোশন

বক্স অফিসে তেমন সুবিধা করতে পারছে না আমির খান অভিনীত প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি মারাত্মকভাবে বয়কটের শিকার হয়েছে।

এবার আমিরের পাশে দাঁড়িয়ে বিপাকে পড়লেন অভিনেতা ঋত্বিক রোশন।

সম্প্রতি প্রেক্ষাগৃহে ‘লাল সিং চাড্ডা’ দেখে আমিরের প্রশংসা করেছেন ঋত্বিক। একই সঙ্গে সিনেমাটি দেখার জন্য দর্শকদের প্রতি আহ্বানও জানিয়েছেন ‘ওয়ার’খ্যাত এই তারকা। আর এতেই বেঁধেছে বিপত্তি! এজন্য নেটিজেনদের একাংশ ঋত্বিকের আসন্ন ‘বিক্রম বেদা’ সিনেমা বয়কটের ডাক দিয়েছেন!

‘মিস্টার পারফেকশনিস্ট’কে সমর্থনের জন্য অনেকে ঋত্বিকের সমালোচনা করেছেন। একই সঙ্গে  ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে কেনো তিনি চুপ ছিলেন, সেই প্রশ্নও তুলেছেন কেউ কেউ!

বেশ কয়েক বছর আগের কিছু মন্তব্য নিয়ে আমির খান ও করিনা কাপুর খানের ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক ওঠে। অবশ্য পূর্বের সেই বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে আমির জানিয়েছিলেন, ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছিল তার মন্তব্যকে। কিন্তু এতেও কাজ হয়নি। মুক্তির প্রথম পাঁচ দিনে মাত্র ৪৬ থেকে ৪৮ কোটি রুপির টিকিট বিক্রি হয়েছে সিনেমাটির।

এদিকে সম্প্রতি আমিরের সিনেমা নিয়ে ঋত্বিক সামাজিক মাধ্যমে লেখেন, ‘লাল সিং চাড্ডা’ দেখেছি। সিনেমাটি আমি হৃদয় দিয়ে অনুভব করেছি। যোগ ও বিয়োগ পাশে রেখে বলব, এটি দুর্দান্ত সিনেমা। এই রত্ন মিস করবেন না! যান! এখনই যান। সিনেমাটি দেখুন। এটা চমৎকার। এক কথায় চমৎকার!

এরপরই ঋত্বিকের পেছনে লেগে যায় আমিরকে বয়কট করা নেটিজেনরা। সেপ্টেম্বরে মুক্তি প্রতীক্ষিত ঋত্বিকের ‘বিক্রম বেদা’ যাতে কেউ না দেখে ‘হ্যাশ ট্যাগ’ দিয়ে সেই ডাক দেওয়া হয়েছে সামাজিক মাধ্যমে!

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa