ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

বিনোদন

বাহরাইনের সেরা সুন্দরী খুঁজে বের করবেন উর্বশী!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বাহরাইনের সেরা সুন্দরী খুঁজে বের করবেন উর্বশী! উর্বশী রাউতেলা

‘মিস ইউনিভার্স বাহরাইন ২০২২’-এ বিচারক হিসেবে যুক্ত হলেন বলিউড অভিনেত্রী ও মডেল উর্বশী রাউতেলা৷ এর মাধ্যমে পারস্য উপসাগরের পশ্চিম অংশের দ্বীপরাষ্ট্রটির সেরা সুন্দরী খুঁজে বের করার মিশনে অংশ নেবেন তিনি। বিষয়টি সামাজিকমাধ্যমে জানিয়েছেন এই তারকা নিজেই।

সাম্প্রতিক কিছু ছবি শেয়ার করে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমা খ্যাত এই অভিনেত্রী লেখেন, আমি মিস ইউনিভার্স বাহরাইন ২০২২-এর অফিসিয়াল বিচারক হিসেবে নির্বাচিত হয়েছি । এর আগের বছর বাহরাইন ইতিহাস তৈরি করেছিল৷ আমরা এখানে একজন বিজয়ী দেখতে চাই।

উর্বশী রাউতেলা ‘দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল’ ২০১১, ‘মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার’, ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ ২০১২ ও ‘মিস ডিভা’ ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন তিনি।  

এছাড়া ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৮ বছর বয়সী এই সুন্দরী। স্বাভাবিক কারণে ভারতের গণ্ডি পেরিয়ে গেছে তার পরিচিতি। সেই সুবাদে এবার ‘মিস ইউনিভার্স বাহরাইন ২০২২’-এর বিচারকের আসনে দেখা যাবে তাকে।  

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। এতে তিনি সানি দেওলের বিপরীতে অভিনয় করেন। তার অভিনীত ‘পাগলাপান্তি’ চলচ্চিত্রটি ২০১৯ সালের ২২ নভেম্বর মুক্তি পায়। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘দ্য লিজেন্ড’।

উর্বশী ইতোমধ্যেই ‘ব্ল্যাক রোজ’ সিনেমায় কাজ শেষ করছেন। এর মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। সায়েন্স ফিকশন ঘরানার সিনেমাটিতে তাকে আইআইটির একজন ছাত্রীর ভূমিকায় দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa