ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিনোদন

অস্ট্রেলিয়ায় ‘পরাণ’র ২৩ শোয়ের অগ্রিম টিকিট শেষ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
অস্ট্রেলিয়ায় ‘পরাণ’র ২৩ শোয়ের অগ্রিম টিকিট শেষ!

ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটি।

প্রবাসীদের মধ্যেও ‘পরাণ’ নিয়ে আগ্রহ তৈরি হয়েছে।

এবার প্রবাসীদের কথা চিন্তা করে দেশের বাইরেও মুক্তি পাচ্ছে সিনেমাটি। শুরুতেই ‘পরাণ’ মুক্তি পাচ্ছে অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে।  

জানা যায়, সেখানেও ইতোমধ্যেই ‘পরাণ’র আগাম টিকিট বিক্রির হিড়িক পড়েছে। প্রিমিয়ার শোসহ ২৩টি শোর আগাম টিকিট বিক্রি হয়ে গেছে!

অস্ট্রেলিয়ার হয়েটস ব্ল্যাকটাউন থিয়েটারে ১২ আগস্ট ‘পরাণ’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। দেশটিতে সিনেমাটি পরিবেশনা করছে বঙ্গজ ফিল্মস।  

প্রতিষ্ঠানটির কর্ণধার তানিম মান্নান বলেন, আসছে ১৪ আগস্ট থেকে সিডনি ও মেলবোর্ন, পার্থ, ডাব্বু ও ক্যানবেরাতে ১৩টা প্রেক্ষাগৃহে ৩২টি শো পর্যায়ক্রমে সিনেমাটির প্রদর্শনী হবে। সেখানে ২৩টি শোর আগাম টিকিট বিক্রি হয়ে গেছে। চলতি সপ্তাহে ডারউইন, তাসমানিয়াতে ‘পরাণ’র শোর ঘোষণা করব।  

তিনি আরো জানান, আগামী সপ্তাহে নিউজিল্যান্ডে চারটি শোর প্রস্তুতি চলছে। এছাড়া অস্ট্রেলিয়ার পর কানাডা ও মালয়েশিয়াতে সিনেমাটির মুক্তির প্রস্তুতি চলছে।

এদিকে ‘পরাণ’র প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের পরিচালক ইয়াসির আরাফাত বলেন, প্রবাসীদের কাছ থেকে খুব সাড়া পাচ্ছি। যুক্তরাষ্ট্রে মুক্তির কথাবার্তা প্রায় চূড়ান্ত। এ ছাড়া মধ্যপ্রাচ্য, যুক্তরাজ্য, ইতালি, জার্মানি, নিউজিল্যান্ডসহ মুক্তির কথাবার্তা চলছে। তা ছাড়া সিনেমাটি প্রদর্শনীর জন্য পাকিস্তান ও চীন থেকেও ফোন পেয়েছি।

‘পরাণ’ সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহানসহ অনেকেই। সিনেমাটি মুক্তির ষষ্ঠ সপ্তাহে এসেও দেশের ৩৩ প্রেক্ষাগৃহে চলছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa