ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বাবা হলাম, আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না: রাজ 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
বাবা হলাম, আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না: রাজ  পরিমণি ও শরিফুল রাজ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি এবং অভিনেতা শরিফুল রাজের ঘর আলো করে এসেছে পুত্র সন্তান। বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে পরী ফুটফুটে এক পুত্র সন্তান রাজ্য’র জন্ম দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা শরিফুল রাজ। তিনি জানান, সন্তান ও মা উভয়েই সুস্থ আছেন। তাদের জন্য দোয়া চেয়েছেন শরিফুল রাজ।

বাবা হওয়ার খবর জানিয়ে রাজ বলেন, আলহামদুলিল্লাহ, সবকিছু ভালোভাবেই সম্পন্ন হয়েছে। প্রথমবার বাবা হলাম। এই আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না।

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা।  

এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। তারপর এই দম্পতি জানিয়েছিলেন, পুত্র হলে তার নাম রাখবেন রাজ্য আর কন্যা হলে রাণী।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa