ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

বিনোদন

করোনায় আক্রান্ত সায়নী ঘোষ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
করোনায় আক্রান্ত সায়নী ঘোষ সায়নী ঘোষ

ভারতের বাংলা সিনেমার অভিনেত্রী ও যুব তৃণমূল পশ্চিমবঙ্গ রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (০৬ আগস্ট) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের অসুস্থতার কথা জানান তিনি।

 

সায়নী জানিয়েছেন, ‘জ্বর, সর্দি, কাশি কোনো উপসর্গই নেই। তবু যারা যারা এই কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, তারা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন। ’

অসুস্থতার কারণে বেশ কিছু রাজনৈতিক, সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান থেকে দূরে থাকতে হবে সায়নীকে। কারণ এখন তিনি শুধুই অভিনেত্রী নন, নেত্রীও বটে।

আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি। সায়নী লেখেন, ‘কিছু সাংস্কৃতিক, সামাজিক এবং রাজনৈতিক কর্মকাণ্ড থেকে নিজেকে সাময়িক ভাবে সরিয়ে নেওয়ার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি আশা করছি কয়েক দিনের মধ্যে দ্বিগুণ উদ্যম এবং সুস্থতা নিয়ে ফিরে আসব। সকলকে ভালোবাসা। ’

গত বিধানসভা নির্বাচনে হারলেও গুরুত্বপূর্ণ দলীয় পদ পেয়েছেন সায়নী। সিনেমার শুটিং, তার সঙ্গে দলীয় কর্মসূচিতে প্রায় প্রতিদিন অংশ নিতে হয় তাকে। আপাতত সব কিছু থেকেই দূরে থাকতে হচ্ছে এই অভিনেত্রীকে।  

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa