ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিনোদন

বিয়ে করছেন ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
বিয়ে করছেন ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান! ঋত্বিক ও প্রেমিক আরসালানের সঙ্গে সুজান

বলিউড তারকা ঋত্বিক রোশনের সঙ্গে ২০১৪ সালে বিচ্ছেদ হয়েছে সুজান খানের। কয়েক বছর একা থাকার পর আরসালান গোনির সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার।

 

ডিভোর্সের প্রায় ৬ বছর পর এবার সেই প্রেমিককেই বিয়ে করতে যাচ্ছেন ঋত্বিকের প্রাক্তন স্ত্রী! 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সুজানের ঘনিষ্ঠ এক সূত্রের খবর, সুজান দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। আরসালানও তার সঙ্গে সারাজীবন থাকতে চান। তবে বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছে রয়েছে তাদের। অনাড়ম্বর আয়োজনে তারা বিয়ে করবেন। এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

এদিকে ঋত্বিক রোশন ও তার প্রেমিকা সাবা আজাদের বিয়ের গুঞ্জন ছড়িয়েছিল সম্প্রতি। কিন্তু তারা বিয়ের বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বলে জানিয়েছে তাদের ঘনিষ্ঠজন।

অভিনেতা ফিরোজ খানের মেয়ে সুজানের সঙ্গে ঋত্বিকের প্রেম ছিল বাল্যকাল থেকেই। সেই প্রেম ২০০০ সালে পরিণতি পায় বিয়েতে। এরপর ২০১৪ সালে এসে ভেঙে যায় তাদের সংসার। বিবাহ বিচ্ছেদের পরও তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ধরে রাখেন সন্তানের মুখের দিকে চেয়ে। তাদের দুই সন্তান- ঋদান ও ঋহান। ছাড়াছাড়ির পরও তাদের মধ্যকার এমন সম্পর্ক দেখে অনেকেই ধারনা করেছিল- ফের বিয়ে করতে পারেন ঋত্বিক-সুজান। কিন্তু তা আর সম্ভাবনা নেই। দুইজনের গন্তব্য একেবারেই আলাদা।
 
বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa