ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন আলিয়া রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট

চলতি বছর জুন মাসে সংসারে নতুন অতিথি আসার সুখবর দেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এরপরই তিনি ব্যস্ত হয়ে পড়েন তার হলিউড মিশন ‘স্টোন অব হার্ট’র শুটিং নিয়ে।

 

সম্প্রতি ভারত ফিরেছেন ‘আরআরআর’খ্যাত এই অভিনেত্রী। ফিরেই স্বামী রণবীর কাপুরের সঙ্গে ধরা দিলেন মুম্বাইয়ের রাস্তায়। শনিবার (০৬ আগস্ট) শর্ট ড্রেসে ক্যামেরাবন্দি হন আলিয়া। যাতে স্পষ্ট চোখে পড়ছে বেবি বাম্প।

ঢিলেঢালা পোশাকে একেবারেই বেবি বাম্প ঢাকার চেষ্টা করেননি আলিয়া। যথেষ্ট আত্মবিশ্বাসের সঙ্গেই তিনি ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। একসঙ্গে ক্যামেরাবন্দি হন রণবীরও।  

হলিউডের কাজ শেষ করে আলিয়া এখন ‘রকি অর রানি প্রেম কাহানি’র শুটিং করছেন। সঙ্গে চলেছে তার মুক্তি প্রতীক্ষিত ‘ডার্লিংস’র প্রোমোশন। এরপর আবার শুরু করবেন ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচার, সিনেমাটিতে প্রথমবার তিনি পর্দা ভাগ করেছেন রণবীরের সঙ্গে।

গত ১৪ এপ্রিল ভালোবেসে বিয়ে করেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এর আগে করোনার কারণে বহুবার তাদের বিয়ের তারিখ পেছায়। বিয়ের উন্মাদনার রেশ শেষ হওয়ার আগেই আড়াই মাসের মাথায় সংসারে নতুন অতিথি আসার সুখবর দেন তারা।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa