ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সেই ফটোশুট বিতর্কে রণবীরের নামে মামলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
সেই ফটোশুট বিতর্কে রণবীরের নামে মামলা রণবীর সিং

‘পেপার ম্যাগাজিন’র জন্য নগ্ন হয়ে ফটোশুট করে বিতর্কে জড়িয়েছেন রণবীর সিং। এ নিয়ে অভিনেতার নামে মুম্বাইয়ের চেম্বুর পুলিশ স্টেশনে এফআইআর দায়ের হয়েছে।

এবার সেই বিতর্কে এসে পৌঁছাল কলকাতা হাইকোর্টেও।

রণবীর সিংয়ের ফটোশুট নিয়ে কলকাতা হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। রণবীরের নগ্ন ছবি যাতে বিশেষভাবে না ছড়ায়, সেজন্য কলকাতা হাইকোর্টের হস্তক্ষেপ চেয়েছেন নাজিয়া।

এই মামলা প্রসঙ্গে আইনজীবী দেবদীপ মণ্ডল জানিয়েছেন, রণবীর সিংয়ের ছবিগুলো যাতে এ রাজ্যে ছড়িয়ে না পড়ে, জনমানসে এবং শিশুদের মনে খারাপ না প্রভাব ফেলে সে কারণেই জনস্বার্থে মামলা করা হয়েছে। আমরা চাই এটা নিয়ে মহামান্য আদালত নির্দেশিকা জারি করুক। আগামী সপ্তাহে এই জনস্বার্থ মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের পর অভিনেতার বিরুদ্ধে মুম্বাই-ভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংস্থা চেম্বুর পুলিশের দ্বারস্থ হয়। রণবীরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায়, যেমন ২৯৩ (তরুণদের কাছে অশ্লীল জিনিস বিক্রি), ২৯২ (অশ্লীল বই বিক্রি), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গি বা কাজের মাধ্যমে নারীত্বকে অপমান করা) এর অধীনে মামলা দায়ের হয়েছে।

অভিনয়ের দিক থেকে মে মাসে মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের ‘জয়েসভাই জোরদার’। বক্স অফিসে খুব বেশি সুবিধা করতে পারেনি সিনেমাটি। এছাড়া ‘সার্কাস’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa