ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আগস্ট মাতাবে যেসব বলিউড সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
আগস্ট মাতাবে যেসব বলিউড সিনেমা

বিশ্বব্যাপী করোনার প্রভাবের কারণে বলিউডের বহু আলোচিত সিনেমার মুক্তি পিছিয়েছে ১ থেকে ২ বছর পর্যন্ত! চলতি বছর জুড়ে সেসব সিনেমা একে একে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে দেখা যাচ্ছে।

বলিউডে ১১ অগাস্ট মুক্তি পাবে আমির খান ও কারিনা কাপুর অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’।

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক এটি। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়। করোনার কারণে বার বার পিছিয়ে গিয়েছিল এর মুক্তি।

‘লাল সিং চাড্ডা’র সঙ্গে একইদিনে (১১ অগাস্ট) মুক্তি পাবে অক্ষয় কুমারের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রক্ষা বন্ধন’। এর গল্পে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমাটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার এবং ভূমি পেড়নেকরকে।  

অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘দোবারা’ মুক্তি পেতে যাচ্ছে ১৯ আগস্ট। এতে মূল চরিত্রে রয়েছেন তাপসী পান্নু। টাইম ট্রাভেলের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এতে তাপসী ছাড়া আরো অভিনয় করেছেন পাভেল গুলাটি ও শাশ্বত চট্টোপাধ্যায়।
 
বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘লাইগার’ মুক্তি পাচ্ছে ২৫ আগস্ট। পুরী জগন্নাথ পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় তারকা বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। এতে বিজয়কে দেখা যাবে এক দুর্ধর্ষ বক্সারের ভূমিকায়। আর মুম্বাইয়ের বস্তির এক ‘চাওয়ালা’র চরিত্রে রয়েছেন অনন্যা। কীভাবে তারা আমেরিকা গিয়ে প্রফেশ্যানাল বক্সিং চ্যাম্পিয়নশিপে যোগ দেবেন, তাই উঠে আসবে এতে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।