ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

গল্পকার ও অভিনয়শিল্পী খোঁজার প্রতিযোগিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
গল্পকার ও অভিনয়শিল্পী খোঁজার প্রতিযোগিতা

মেধাবী গল্পকার ও অভিনয়শিল্পী খুঁজে বের করতে নতুন একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যার মাধ্যমে একদল অভিনয়শিল্পী মূল চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন, আরেক দল গল্পকার দারুণ সব চিত্রনাট্য উপহার দেবেন।

‘আরটিভি ফিকশন ফিয়েস্তা ইন অ্যাসোসিয়েসন উইথ প্রিয়ন্তী’ শিরোনামের অনুষ্ঠানটি তৈরি করবে একঝাঁক আগামীর তারকা। ইতোমধ্যে শুরু হয়েছে এই কার্যক্রমের নিবন্ধন প্রক্রিয়া।

জানা যায়, নতুন গল্পকারদের গল্প ও অভিনয় শিল্পীদের নিয়ে নির্মিত ২টি করে একক নাটক প্রতি সপ্তাহে প্রচারিত হবে আরটিভিতে এবং বছর শেষে প্রচারিত মোট ১০০টি একক নাটক থেকে সামাজিক মাধ্যম থেকে নির্বাচিত সেরা অভিনয়শিল্পী ও সেরা গল্পকারদেরকে পুরস্কৃত করা হবে।

অভিনয়শিল্পী এবং গল্পকার এই দুটি ক্যাটাগরিতে রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলছে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলবে আগামী ৩১ জুলাই মধ্যরাত পর্যন্ত।  

প্রিয়ন্তীর সিইও মনোয়ার পাঠান জানান, অভিনয়শিল্পী ক্যাটাগরিতে যারা অংশগ্রহণ করতে আগ্রহী তারা তাদের অভিনয়ের সর্বোচ্চ ১-২ মিনিটের ভিডিও ক্লিপ এবং যারা গল্পকার ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে চান তারা তাদের গল্পটি পিডিএফ ফাইল করে আরটিভি ফিকশন ফিয়েস্তা ফেসবুক পেজে মেসেজ করতে পারেন। এছাড়া [email protected] এই ঠিকানায় ই-মেইলেও করা যাবে।

জুলাই মাসে রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হবার পর আগস্ট ১১ তারিখে প্রাথমিক বাছাইকৃতদের ফলাফল জানিয়ে দেওয়া হবে। প্রাথমিক বাছাইকৃতদের মধ্য হতে চূড়ান্ত বাছাই করা হবে আগামী ১৮-২০ আগস্ট ঢাকায়।

চূড়ান্তভাবে যারা নির্বাচিত হবে তাদেরকে গ্রুমিং করে নাটকের শুটিংয়ের জন্য তৈরি করা হবে ২২ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বরের মধ্যে। তাদেরকে নিয়ে সেপ্টেম্বরের ১০ তারিখের দিকে নিয়মিতভাবে শুটিং শুরু করা হবে এবং সেগুলো অক্টোবর থেকে প্রচার করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১৮৩৩  ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।