ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিরতি ভেঙে ফিরছে জীবন-রুমি জুটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
বিরতি ভেঙে ফিরছে জীবন-রুমি জুটি জীবন ও রুমি

গীতিকবি রবিউল ইসলাম জীবনের কথায় বহু গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী আরফিন রুমি। এই জুটির ‘জ্বলে ওঠো বাংলাদেশ’, ‘সহে না যাতনা’, ‘প্রতিদিন দেখি তোমায়’, ‘এতটা ভালোবাসি তোমায়’সহ বেশকিছু গান শ্রোতাদের কাছে দারুণ জনপ্রিয়।

 

দীর্ঘদিন একসঙ্গে তাদের কাজ করতে দেখা না গেলেও এবার বিরতি ভেঙে একসঙ্গে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তারা। জীবন-রুমি জুটির ‘খুব আদরে’ শিরোনামের একটি গান ২৬ জুলাই প্রকাশ পেতে যাচ্ছে।

গানটির সুর-সংগীত আরফিন রুমি নিজেই করেছেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের গায়িকা আতিয়া আনিসা। এরইমধ্যে মাসুদ রানা অনিকের নির্দেশনায় নির্মাণ করা হয়েছে গানটির একটি ভিডিও। মডেল হয়েছেন আরফিন রুমি ও সামিহা আক্তার। মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে সিডি চয়েসের ব্যানারে।  

এ প্রসঙ্গে আরফিন রুমি বললেন, ‘জীবন ভাইয়ের কথায় বেশ কয়েকটা সফল গান করেছি। অনেকদিন পর আবারও আমরা এক হলাম। এবারও ভালোলাগার মতো কিছুই পেতে যাচ্ছেন শ্রোতারা। ’ 

গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, ‘গত কয়েক বছর ধরে নানা কারণে রুমি ভাইয়ের সঙ্গে নতুন গান করা হয়নি। এ নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা আবদার জানিয়ে আসছিলেন। অবশেষে সেই আবদার পূরণ হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।