ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

এবার এফডিসিতে কোরবানি দেওয়া হবে না পরীমনির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
এবার এফডিসিতে কোরবানি দেওয়া হবে না পরীমনির পরীমনি

প্রথমবার মা হাওয়ার অপেক্ষায় রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। কাজ থেকে ছুটি নিয়ে বর্তমানে বাসায় সময় কাটাচ্ছেন তিনি।

প্রিয় কর্মস্থল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) টানা ছয় বছর ধরে কোরবানি দিয়ে আসছেন পরীমনি। কিন্তু এবার শারীরিক অবস্থার জন্য সেখানে কোরবানি করতে পারছেন না তিনি।

বিষয়টি পরীমনির স্বামী ও অভিনেতা শরিফুল রাজ নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমাদের বাসায় নতুন অতিথি আসছে। জীবনের চমৎকার সময় কাটাচ্ছি আমরা।

এফডিসিতে কোরবানি দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, প্রতিবার ও এফডিসিতে গিয়ে সবার সঙ্গে কোরবানির ঈদটা উদাযপন করে পরী। আপনারা তো জানানে, এবার আসলে পরীর সেই অবস্থায় নেই।

২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে গরু বাড়িয়ে এফডিসিতে সর্বশেষ ২০২১ সালে ছয়টি গরু কোরবানি দেন পরীমনি। তবে গত বছর এফডিসির ভেতর কোরবানি দেওয়ার নিষেধাজ্ঞা থাকায় পরীমনি বাইরে কোরবানি দেন।  

এদিকে ২০২১ সালের অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় আছেন এই দম্পতি।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa