ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

কমে গেল ড. মাহফুজুর রহমানের গানের সংখ্যা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
কমে গেল ড. মাহফুজুর রহমানের গানের সংখ্যা ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠানের দৃশ্য

প্রতি বছরের মতো এবারের ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হবেন ড. মাহফুজুর রহমান। ‘রঙের দুনিয়া’ নামের সেই অনুষ্ঠান টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা প্রচার হবে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে।

 

২০১৬ সাল থেকেই ধারাবাহিকভাবে প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান। সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও তার গাওয়া একগুচ্ছ গান প্রচার হবে সঙ্গীতানুষ্ঠানে।

তবে এবারের অনুষ্ঠানে অনান্যবারের চেয়ে মাহফুজুর রহমানের গান কমে গেছে। প্রতি বছর দশটি গান দিয়ে তার একক সংগীতানুষ্ঠান সাজানো হলেও এবার গান রাখা হয়েছে ৯টি।

গানগুলোর শিরোনাম- তোমার ঐ চোখ, একটু চোখের আড়াল, স্বপ্নের মতো মনে হয়, চোখের উপর, রঙের দুনিয়া, সেই মেয়েটি, তুমি আমার প্রিয়া, রিমিক্স দাইমা এবং তোমার জন্য জন্য আমি।  

এগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান নিজেও। ইতোমধ্যেই মডেলদের নিয়ে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa