ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

বিনোদন

এক গানে শাবনাজ-নাঈমের দুই কন্যা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
এক গানে শাবনাজ-নাঈমের দুই কন্যা মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি নাঈম-শাবনাজের দুই মেয়ে নামিরা নাঈম ও মাহাদিয়া নাঈম। তাদের মধ্যে ছোট মেয়ে মাহাদিয়া নিয়মিত গানের চর্চা করেন।

তার ফেসবুকেও বিভিন্ন অনুষ্ঠানে গান করার নানা স্থিরচিত্র দেখা যায়। এছাড়া নিজের ইউটিউব চ্যানেলে বিভিন্ন গান কাভার করে প্রকাশ করেন তিনি।

এবার প্রথমবারের মতো নিজের মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন মাহাদিয়া। মজার ব্যাপার হচ্ছে, এই গানে ভিডিও নির্দেশনা দিয়েছেন তার বড় বোন অর্থাৎ নাঈম-শাবনাজ দম্পতির বড় মেয়ে নামিরা।  

জানা যায়, মাহাদিয়ার গাওয়া গানের শিরোনাম ‘দিনগুণে’। এই শিরোনামও ঠিক করেছেন মাহাদিয়ার বড় বোন নামিরা। গানটি লেখার পাশাপাশি সুর করেছেন অভি মঈনুদ্দীন। গানের সার্বিক তত্ত্বাবধান এবং অনুপ্রেরণায় রয়েছেন নাঈম-শাবনাজ।

গানের সংগীত পরিচালনায় করেছেন ইউসুফ আহমেদ খান এবং সংগীতায়োজনে আছে সাউন্ড হ্যাকার। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নামিরা, সিনেমাটোগ্রাফি ও সম্পাদনায় রয়েছেন আবির স্বপ্নবাজ।

প্রথম মৌলিক গান প্রসঙ্গে মাহাদিয়া বলেন, ‘কিছুদিন আগে এক ঘরোয়া আড্ডায় গান নিয়ে পরিকল্পনা করা হয়। তখনই মূলত দিনগুণে গানটি আমার শোনা হয়। আমি যে ধরনের গান করার কথা ভাবছিলাম ঠিক সেই ধরনেরই গান এটি। তাই এই গানটি করা। জীবনের প্রথম মৌলিক গান নিয়ে নিজের মধ্যে ভীষণ উচ্ছ্বাস কাজ করছে। সবার প্রতি গানটি শোনার জন্য বিনীত অনুরোধ রইলো। ’

গানের ভিডিও নির্মাতা নামিরা বলেন, ‘ছোটবেলা থেকেই আসলে আমি ক্যামেরার পেছনে থাকতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করতাম। নিজের বোনের প্রথম মৌলিক গান, ভালোলাগা থেকেই আসলে তার গানটির মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা। গানটির মধ্যে এক ধরনের তারুণ্যের উন্মাদনা রয়েছে। আমার সৃষ্টি আশা করি সবার ভালো লাগবে। ’

মাহাদিয়া জানান, বুধবার (০৬ জুলাই) সন্ধ্যায় তার নিজস্ব ইউটিউব চ্যানেলের পাশাপাশি স্পটিফাই, অ্যামাজন মিউজিক, অ্যাপল মিউজিক প্লাটফর্মেও গানটি উপভোগ করা যাবে।

এদিকে কয়েকদিন আগেই প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করছেন মাহাদিয়া ও নামিরা। ঈদ উপলক্ষ্যে নির্মিত বাটার বিজ্ঞাপনে অভিনয় করেন তারা। গেল ১৪ জুন এই বিজ্ঞাপনের শুটিং হয়েছে। ইতোমধ্যেই বিজ্ঞাপনটি বাটার অফিশিয়াল পেজে প্রচার হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa