ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে টিকেট কিনে পেলেন কক্সবাজার যাওয়ার সুযোগ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
স্টার সিনেপ্লেক্সে টিকেট কিনে  পেলেন কক্সবাজার যাওয়ার সুযোগ!

স্টার সিনেপ্লেক্স ‘ক্রেজি সামার অফার’ নামের একটি ক্যাম্পেইন পরিচালনা করে। যাতে ১ জুন থেকে ১৫ জুন পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমার টিকেট কিনবেন তার মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের বিশেষ পুরস্কারের ঘোষণা দেওয়া হয়।

 

এই প্রতিযোগিতায় অংশ নিয়ে সিনেমার টিকেট কিনে কক্সবাজারের হোটেল সায়মনে দুই রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেলেন মোহাম্মদ হাসান মুনতাকিম নামের এক ব্যক্তি। দ্বিতীয় রানার-আপ বোরহান এবং তৃতীয় রানার-আপ মুশাররাত বিনতে আলম পেয়েছেন হোটেল সায়মন-এ এক রাত থাকলে আরেক রাত ফ্রি থাকার সুযোগ। পাশাপাশি প্রত্যেক বিজয়ী পাবেন স্টার সিনেপ্লেক্সের দু’টি করে সিনেমার কুপন।

সোমবার (৪ জুলাই) স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এবং বিমানের টিকেট প্রদানকারী প্রতিষ্ঠান নভোএয়ারের সিনিয়র এক্সিকিউটিভ জুবায়ের কায়েস।

এ সময় ‘ক্রেজি সামার অফার’ হিসেবে দর্শকদের জন্য আরও কিছু আকর্ষণীয় অফার ঘোষণা করা হয়। যার মধ্যে থাকছে, মেঘনা ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে স্টার সিনেপ্লেক্সের টিকেট (যে কোনো সিনেমা) কিনলে ৫০ শতাংশ ক্যাশব্যাক, যা ঈদের দিন থেকে ১ মাস পর্যন্ত প্রযোজ্য হবে। আর নগদের মাধ্যমে টিকেট ক্রয় করলে পাওয়া যাবে ২০ শতাংশ ক্যাশব্যাক।  

ঈদের দিন থেকে দুই মাস পর্যন্ত এই অফার থাকবে বলে জানায় কর্তৃপক্ষ।

এ উপলক্ষে ৪ জুলাই মেঘনা ব্যাংক এবং নগদ-এর সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়। স্টার সিনেপ্লেক্সের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। মেঘনা ব্যাংকের পক্ষে শ্যামল বি দাস, ডিএমডি অ্যান্ড সিআইও এবং নগদ-এর পক্ষে শেখ আমিনুর রহমান, চিফ মার্কেটিং অফিসার চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa