ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

বিনোদন

‘পরাণ’ মুক্তিতে বাধা নেই, আসছে ঈদে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
‘পরাণ’ মুক্তিতে বাধা নেই, আসছে ঈদে

অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তির ‘টিকিট’ পেতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের সিনেমা ‘পরাণ’। চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটিকে মুক্তির অনুমতি দিয়ে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের অন্যতম সদস্য অভিনেত্রী অরুণা বিশ্বাস। তিনি জানান, সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে ‘পরাণ’। সিনেমাটির গল্প অসাধারণ। বোর্ডের বেশিরভাগ সদস্য এর প্রশংসা করেছেন।

অন্যদিকে, সেন্সর ছাড়পত্রের কপি এখনও হাতে না পাওয়ায় বিষয়টি নিয়ে মুখ খোলেনি ‘পরাণ’র পরিচালক রায়হান রাফি।

সিনেমাটির পুরো শুটিং হয়েছে ময়মনসিংহে। এর গুরুত্বপূর্ণ তিনটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, চিত্রনায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এতে আরও অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়। সেন্সর পাওয়া নিয়ে জটিলতা ও করোনার কারণে এতদিন ‘পরাণ’র মুক্তি আটকে ছিল। আসন্ন ঈদুল আজহায় রাজধানী ঢাকাসহ সারাদেশে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa