ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

বিনোদন

পাঁচ বছর পর কনসার্টে ফিরে আবেগাপ্লুত অ্যাডেল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
পাঁচ বছর পর কনসার্টে ফিরে আবেগাপ্লুত অ্যাডেল অ্যাডেল

দীর্ঘ পাঁচ বছর পর পাবলিক কনসার্টে গাইলেন ‘পপ সুপারস্টার’ অ্যাডেল। শুক্রবার লন্ডনের হাইড পার্কে ৬৫ হাজার ভক্ত-শ্রোতাদের সামনে দুই ঘণ্টা পারফর্ম করেছেন তিনি।

অনুষ্ঠানে শুরুতেই বিখ্যাত গান ‘হ্যালো’ পরিবেশন করেন অ্যাডেল। নিজের শহরে এত মানুষের সামনে গাইতে পেরে রীতিমতো আবেগাপ্লুত হয়ে পড়েন এই গায়িকা। একটু পরপরই মাইক্রোফোনে বলেন ‘আমি খুবই খুশি’।  

এর আগে ২০১৭ সালে যুক্তরাজ্যের ওয়েম্বলিতে সর্বশেষ পাবলিক কনসার্টে গেয়েছিলেন অ্যাডেল। তাই শুক্রবার কনসার্টের মঞ্চে ওঠার আগে নার্ভাস ছিলেন এই গায়িকা।

ভক্তদের উদ্দেশে তিনি বলেন, যে কোনো কনসার্টের আগে আমি এমনিতেই নার্ভাস হয়ে পড়ি, আজকে একটু বেশিই নার্ভাস। ভাবতেই অবাক লাগছে, আমি আবারও আপনাদের সামনে গাইতে পারছি।

অ্যাডেল শুক্রবারের কনসার্টে দুই ঘণ্টায় মোট ১৮টি গান গেয়ে শুনিয়েছেন। ‘হ্যালো’ দিয়ে শুরু করা পরিবেশনা শেষ করেন ‘লাভ ইজ আ গেম’ গানটি দিয়ে।

২০১৫ সালে প্রকাশ পায় অ্যাডেলের অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’। এরপর থেকেই খুব একটা পাওয়া যাচ্ছিল না তাকে। কারণ ব্যক্তিগত জীবনে কঠিন সময় পার করছিলেন তিনি। বিয়ে ও স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার।  

তবে ২০২১ সালের নভেম্বরে নিজের চতুর্থ স্টুডিও অ্যালবাম ‘৩০’ প্রকাশ করেন অ্যাডেল। বিশ্বজুড়ে গেল বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবাম ছিল এটি। অ্যালবামটি মুক্তির পরেই কনসার্টের সূচি ঘোষণা করেছিলেন গ্র্যামিজয়ী এই গায়িকা।  

চলতি বছরের ২৪ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের কনসার্টে অংশ নেওয়ার কথা ছিল ব্রিটিশ গায়িকার। কিন্তু অনুষ্ঠানের তিন দিন আগে জানা যায়, অ্যাডেলের টিমের অর্ধেক সদস্যই করোনা পজিটিভ। এ কারণেই স্থগিত করতে হয় সেই কনসার্ট।  

তবে শুক্রবার হাইড পার্কে মঞ্চে অ্যাডেল জানান, শিগগিরই যুক্তরাষ্ট্র সফরের নতুন শিডিউল ঘোষণা করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa