ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যানসার আক্রান্ত হয়ে অভিনেতার অকাল প্রয়াণ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ক্যানসার আক্রান্ত হয়ে অভিনেতার অকাল প্রয়াণ কিশোর দাস

ক্যানসারে আক্রান্ত হয়ে মাত্র ৩০ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন ভারতের অসমীয়া সিনেমার অভিনেতা কিশোর দাস। শনিবার (০২ জুলাই) চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ব্লাড ক্যানসারের মতো জটিল রোগে আক্রান্ত ছিলেন কিশোর। সম্প্রতি করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। এরপরই তার শারিরীক পরিস্থিতি অবনতি হয়।  

এর আগে আসামে বেশ কিছুদিন চিকিৎসা চলার পর কিশোরকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর তাকে চেন্নাইয়ে স্থানান্তরিত করা হয়। শনিবার চেন্নাইয়ের হাসপাতালে জীবনযুদ্ধে হেরে গেলেন তিনি। তার মৃত্যুর খবরে শোকস্তব্ধ আসামের শোবিজ অঙ্গন।  

ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করা কিশোরের অভিনয়ই ছিল প্রথম ভালোবাসা। অল্প বয়সেই অসমিয়া সিনেমা ইন্ডাস্ট্রিতে পাকা জায়গা করে নিয়েছিলেন তিনি। ‘বৃন্দাবন’, ‘প্রেম বন্ধকি’, ‘দাদা তুমি দুষ্টু বড়’সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।  

এছাড়াও ৩০০ টিরও বেশি মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। টেলিভিশনের পর্দাতেও কাজ করেছেন কিশোর। তার অভিনীত উল্লেখযোগ্য সিরিয়ালের মধ্যে রয়েছে ‘বিধাতা ও বন্ধু’।  

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।