ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

বিনোদন

চাঁপাইনবাবগঞ্জে ধারণ করা ইত্যাদির পুনঃপ্রচার আজ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জুলাই ১, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ধারণ করা ইত্যাদির পুনঃপ্রচার আজ

চাঁপাইনবাবগঞ্জের হর্টিকালচার সেন্টারের অভ্যন্তরে আম্রকাননে ধারণ করা ইত্যাদির একটি বিশেষ পর্ব প্রচার হবে শুক্রবার (০১ জুলাই)। এই পর্বটি ২০১৬ সালে বাংলা বছরের প্রথম মাসে ধারণ করা হয়েছিল।

এতে রয়েছে ফজলে রাব্বী রবিন নামে এক যুবকের সর্পপ্রীতির ওপর একটি সচেতনতামূলক প্রতিবেদন। খুলনার ফুলতলা উপজেলার শিক্ষানুরাগী কুতুবুদ্দিন আহমেদের ওপর একটি শিক্ষামূলক প্রতিবেদন।

বিদেশি প্রতিবেদনে থাকছে অষ্টাদশ শতাব্দীতে বাংলার নবাবদের আবাসস্থল পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদের ওপর ভিডিও চিত্র। অনুষ্ঠানে মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা ও হানিফ সংকেতের সুরে একটি গানের সঙ্গে স্থানীয় প্রায় শতাধিক নৃত্যশিল্পীর অংশগ্রহণে রয়েছে একটি নৃত্য।

থাকছে একটি বক্তব্যধর্মী মিউজিক্যাল ড্রামা। এতে অভিনয় করেছেন অভিনেতা প্রাণ রায় ও জয়রাজ। অনুষ্ঠানে মামা-ভাগনে, নানি-নাতি, চিঠিপত্র ইত্যাদি নিয়মিত সেগমেন্টসহ বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ।

বরাবরের মতো ইত্যাদি অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। এটি রাত ৮টা ৪৫ মিনিটে একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
এনএটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa