ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

তৃতীয় কন্যার মা হলেন ন্যানসি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, জুন ৩০, ২০২২
তৃতীয় কন্যার মা হলেন ন্যানসি নাজমুন মুনিরা ন্যানসি

এবার তৃতীয় কন্যাসন্তানের মা হলেন দেশের জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। বুধবার (২৯ জুন) বিকেল ৩টা ১৫ মিনিটে রাজধানীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ন্যানসির সংসারে নতুন অতিথি পৃথিবীর আলো দেখে।

খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, সোমবার (২৭ জুন) স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. অঞ্জুমান আরা বেগমের অধীনে ভর্তি হন ন্যানসি। বুধবার বিকালে সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। মা ও নবজাতক সুস্থ আছে।

ডা. আশীষ কুমার চক্রবর্তী আরো বলেন, তবে ন্যানসির বাচ্চার ওজন খানিকটা কম পেয়েছি। বৃহস্পতিবার নাগাদ ন্যানসিকে কেবিনে নেওয়া হবে। আর বাচ্চাটাকে দু’একদিন পর্যবেক্ষণে রাখবো।

২০২১ সালের আগস্টের শেষ সপ্তাহে গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ন্যানসি। এই দম্পতির সংসারে এটাই প্রথম সন্তান।

এর আগে ন্যানসি ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদকে ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে রোদেলা নামে একটি কন্যাসন্তান আছে। প্রথম সংসারে বিচ্ছেদের পর ২০১৩ সালে নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন তিনি। আট বছরের দাম্পত্য জীবনে নায়লা নামে আট বছরের একটি কন্যাসন্তান রয়েছে তাদের সংসারে।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa