ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

৯০ দশকের গল্পে আসছে ‘আইসক্রিমওয়ালা’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুন ২৯, ২০২২
৯০ দশকের গল্পে আসছে ‘আইসক্রিমওয়ালা’ 

নব্বই দশকের চিরাচরিত গ্রাম বাংলার গল্প এবার পর্দায় তুলে আনছেন নাট্যকার-নির্মাতা হিমু আকরাম। তিনি নির্মাণ করেছেন টেলিছবি ‘আইসক্রিমওয়ালা’।

 

ঢাকার অদূরে পুবাইলের বিভিন্ন স্থানে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে আইসক্রিমওয়ালা মন্টু চরিত্রে অভিনয় করেছেন আরফান আহমেদ। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন সালাহউদ্দিন লাভলু, সামিয়া, নরেশ ভূঁইয়া, সম্পা নিজাম, আহমেদ নেওয়াজ, তামি রহমান, রাজু প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে আরফান আহমেদ বলেন, ‘অনেক দিন পর একটা মনের মতো চরিত্রে কাজ করতে পেরেছি। গল্পে ৯০ দশক বুঝানোর জন্য পরিচালক হিমু আকরাম সব আয়োজনই করেছেন। তখনকার সময়ের আইসক্রিমের বাক্স, হ্যাজাক বাতি, হারিকেন, নৌকা- কোনকিছুর কমতি রাখেননি পরিচালক।  

সালাহউদ্দিন লাভলু বলেন, ‘আইসক্রিমওয়ালা’ নাটকে অতিথিশিল্পী হিসেবে কাজ করেছি আমি। হিমু আকরামের গল্প আমাকে সবসময়ই টানে। এই নাটকে আইসক্রিমওয়ালা মন্টুর প্রতিপক্ষ আমি।

এদিকে নির্মাতা-নাট্যকার হিমু আকরাম বলেন, ‘এক কথায় আমাদের ফেলে আসা জীবনের গল্প এটি। আমি শুধু চেষ্টা করেছি এই তথ্যপ্রযুক্তির যুগে দর্শকদের খানিক সময়ের জন্য অতীতে ফিরিয়ে নিতে। ’

নির্মাতা জানান, ‘আইসক্রিমওয়ালা’ প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে।

বাংলাদেশ সময়: ২২০০  ঘণ্টা, জুন ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa