ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

২ বছর পর এলো রায় শ্রীপর্ণার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
২ বছর পর এলো রায় শ্রীপর্ণার গান

হিন্দি গান ‘দিলকো করার আয়া’র মূলশিল্পী নেহা কক্কর ও ইয়াসের দেশাইয়ের কণ্ঠে দারুণ জনপ্রিয়। এবার এই গানটি কভার করেছেন ভারত-বাংলাদেশের কণ্ঠশিল্পী রায় শ্রীপর্ণা।

এর মাধ্যমে দুই বছর পর গানে ফিরলেন তিনি।

বুধবার (২৯ জুন) বিকেলে এই শিল্পীর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি প্রকাশ পেয়েছে।
 
নতুন করে ‘দিলকো করার আয়া’ গানটির সংগীতায়োজন করেছেন দেবদীপ বণিক। সম্প্রতি গানটি রেকর্ডিং হয়েছে ভারতের অর্ব ক্রিয়েশন স্টুডিওতে। গানটির কথা রানা সাওতালের।  

এ প্রসঙ্গে সংগীতশিল্পী রায় শ্রীপর্ণা বলেন, মূল শিল্পীদের কণ্ঠে ‘দিলকো করার আয়া’ অনেক জনপ্রিয়। গানটি একটু আধুনিকভাবে শ্রোতাদের সামনে আনার চেষ্টা করেছি। আশা করি আমার শ্রোতাদের ভালো লাগবে। শ্রোতাদের অনুপ্রেরণা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।  

এর আগে ‘জান নিসার’ শিরোনামে রায় শ্রীপর্ণার গান ইউটিউবে সাড়া ফেলে। সেই গানের রেশ কাটতে না কাটতে প্রকাশ পায় তার আরেক গান ‘কলঙ্ক’।

রায় শ্রীপর্ণা ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদক পেয়েছেন। ২০২০ সালের দুর্গা পূজায় তার ‘ঢাক বাজা, কাসর বাজা’ গানটি পূজার গান হিসেবে জনপ্রিয়তার শীর্ষে ছিল। এছাড়া ২০১৯ সালে ‘দ্য লিজেন্ড’ শিরোনামের আরেকটি গান এই গায়িকার কণ্ঠে শ্রোতারা উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa