ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

রিয়াজের সঙ্গে পাভেল-লামিমা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
রিয়াজের সঙ্গে পাভেল-লামিমা

প্রতিবার ঈদ উৎসবে লঞ্চ ঘাট, বাস টার্মিনাল কিংবা ট্রেন স্টেশনে মানুষের উপচে পড়া ভিড় দেখা যায়। তাই নিয়ম মেনে ও অতিরিক্ত যাত্রী বোঝাই কোনো যানে ভ্রমণ না করার অনুরোধ নিয়ে এবার নির্মিত হয়েছে তথ্যচিত্র।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের তত্ত্বাবধানে জনস্বার্থে নির্মিত উপদেশমূলক তথ্যচিত্রটির নাম ‘বাড়ি ফেরা’। এতে মূল ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ।  

এ তথ্যচিত্রটি নিয়ে নায়ক রিয়াজ বলেন, জনসচেতনামূলক কাজ করতে বরাবরই অন্যরকম আনন্দ হয়৷ আশা করছি ঈদ আনন্দে বাড়ি ফেরা মানুষকে নিরাপদে চলাচল করায় সচেতন হতে এই তথ্যচিত্রটি সহায়ক হবে। আমাদের উৎসব হোক প্রাণবন্ত এবং নিরাপদ।

তথ্যচিত্রটিতে রিয়াজের সঙ্গে রয়েছেন মিরাক্কেল’খ্যাত পাভেল ও লামিমা লাম। এ দুজনকে স্বামী-স্ত্রী চরিত্রে দেখা যাবে।  

এ প্রসঙ্গে লামিমা বলেন, প্রথমবার রিয়াজ ভাইয়ার সঙ্গে কাজ করলাম। কাজের সময় তার ব্যবহার আমাদের সঙ্গে খুবই বন্ধুত্বপূর্ণ ছিল। বুঝতেই দেননি তিনি এত বড় মাপের অভিনেতা। বেশ যত্ন নিয়ে সবাই কাজটি করার চেষ্টা করেছি। আশা করি সবার ভালো লাগবে, পাশাপাশি সচেতনমূলক বার্তাও পাবে।  

রিয়াজের প্রসঙ্গে তিনি আরো বলেন, উনি (রিয়াজ) নাকি আমাদের অভিনয় দেখেছেন, সেই কাজের প্রশংসাও করেছে। প্রিয় একজন অভিনেতা যখন প্রশংসা করে তখন সত্যি অনেক ভালো লাগা কাজ করে।  

রম্যলেখক ও অভিনেতা আহসান কবিরের আইডিয়া ও চিত্রনাট্যে এবং ব্ল্যাক এন্ড হোয়াইট প্রযোজিত এ তথ্যচিত্রটি নির্মাণ করেছেন খান মোহাম্মদ বদরুদ্দীন।  

পরিচালক জানান, আসছে ঈদে বিভিন্ন নৌযান ও টার্মিনাল ও জনস্বার্থে বিভিন্ন টেলিভিশনে তথ্য চিত্রটি প্রচারিত হবার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa