ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

‘আমি নারী, পার্সেল নই’ কেন বললেন আলিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
‘আমি নারী, পার্সেল নই’ কেন বললেন আলিয়া আলিয়া ভাট

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট আর বাবা অভিনেতা রণবীর কাপুর। এই তথ্য প্রকাশের পরেই আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছা-অনিচ্ছা, এমনকি সন্তানকে নিয়ে আলিয়া-রণবীরের ভবিষ্যতবাণীও উঠে এসেছে খবরের শিরোনামে।

কিছু মিডিয়ার এসব খবরেই বেজায় চটেছেন আলিয়া।

বর্তমানে লন্ডনে রয়েছে এই অভিনেত্রী। সেখানে চলছে তার সিনেমার কাজ। খবরে সেগুলো নিয়েও কথা উঠেছে।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টে তার মেজাজটা তিরিক্ষি হয়ে গেছে। সেখানে লেখা হয়েছে, ‘জুলাইয়ে শুটিং থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগনেন্সি প্ল্যান করেছেন আলিয়া, যাতে তার বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়!’

বিষয়টি নিয়ে আলিয়া লেখেন, ‘এখনও আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনও আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনও কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার বিশ্রাম নেওয়ার কোনও দরকার নেই কিন্তু জেনে ভালো লাগল যে আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেট প্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বের হতে পারি? এবার আমাকে যদি অব্যাহতি দেন, আমার শট রেডি। ’

সোমবার (২৭ জুন) আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে মা হচ্ছেন জানিয়ে ছবি প্রকাশ করেন। এতে দেখা যায়, এই অভিনেত্রী হাসপাতালের বেডে শারীরিক চেকআপ করাচ্ছেন। তার হাত পেটের ওপর, তাকিয়ে রয়েছেন মনিটরের দিকে। এরপরই কাপুর পরিবার নতুন অতিথিকে বরণের প্রস্তুতি নেওয়া শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa