ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

বিনোদন

আলিয়াকে হলিউড অভিনেত্রীর শুভেচ্ছা, মাহির ঈর্ষা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
আলিয়াকে হলিউড অভিনেত্রীর শুভেচ্ছা, মাহির ঈর্ষা গ্যাল গ্যাডট, আলিয়া ভাট ও মাহিয়া মাহি

বিয়ের দু’মাস কাটতে না কাটতেই সুখবর দিয়েছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটি। সোমবার (২৭ জুন) সকালে নিজের ইন্সটাগ্রামে ছবি দিয়ে আলিয়া জানান, তিনি মা হতে যাচ্ছেন।

এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনেকেই শুভেচ্ছা জানিয়েছে এই দম্পতিকে। এবার হলিউড থেকেও শুভেচ্ছা পেলেন আলিয়া। অপর দিকে আলিয়ার মা হওয়ার সুখবরটি শুনে ঈর্ষান্বিত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।

‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হতে যাচ্ছে আলিয়ার। এতে তার সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী গ্যাল গ্যাডটও। তাই আলিয়ার এই সুখবর শেয়ার করার পর তাকে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। আলিয়ার পোস্টে হার্ট ইমোজি দিয়ে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়েছেন তিনি।  

অন্যদিকে আলিয়া ভাটের মা হওয়ার সংবাদটি প্রকাশ্যে আসার পর ফেসবুকে স্ট্যাটাস দেন মাহিয়া মাহি। সেখানে তিনি লেখেন, ‘আলিয়া, আমি ইর্ষান্বিত। ’

নির্মাতা টম হার্পারের সিনেমা ‘হার্ট অব স্টোন’-এর মাধ্যমেই হলিউডে অভিষেক হতে যাচ্ছে আলিয়া। এতে দেখা যাবে জেমি ডোরনানকে। এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa