ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্বপ্ন সত্যি, আমাদের প্রধানমন্ত্রীকে সালাম: তারিন জাহান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
স্বপ্ন সত্যি, আমাদের প্রধানমন্ত্রীকে সালাম: তারিন জাহান পদ্মা সেতু ও তারিন জাহান

বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর আজ (২৫ জুন) উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই মুহূর্তকে লালন করার মতো একটি ঐতিহাসিক মুহূর্ত বলে আখ্যা দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান।

মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন এই অভিনেত্রী। সেখানে তোলা নিজের বেশ কয়েকটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন। এর ক্যাপশনে নিজের অনুভূতি শেয়ার করেছেন তিনি।

তারিন জাহান লেখেন, ‘এটি আমাদের লালন করার মতো একটি ঐতিহাসিক মুহূর্ত। স্বপ্ন সত্যি হয়েছে, আমাদের প্রধানমন্ত্রীকে সালাম। আমরা বাংলাদেশের মানুষ আপনার কাছে অনেক কৃতজ্ঞ। ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তিনি আরো লেখেন, ‘আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন। আপনি আবারও করে দেখিয়েছেন যে, আপনি প্রতিশ্রুতি রাখতে পারেন। আপনি আমাদের গর্ব, পদ্মা সেতু আমাদের গর্ব। দীর্ঘজীবী হোক আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ’

তারিন জাহান ছাড়াও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আরো আছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুণ আক্তার, গীতিকার কবির বকুল, অভিনেত্রী-ব্যবসায়ী শমী কায়সার ও আফসানা মিমিসহ শোবিজের অনেক তারকা।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।