ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্যার্তদের পাশে দাঁড়াতে গান শোনাবেন অর্ণব 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুন ২৪, ২০২২
বন্যার্তদের পাশে দাঁড়াতে গান শোনাবেন অর্ণব  শায়ান চৌধুরী অর্ণব

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্ত মানুষের পাশে ইতোমধ্যেই সংস্কৃতি অঙ্গনের অনেকেই দাঁড়িয়েছেন। এবার বন্যার্তদের পাশে দাঁড়াতে চাইছেন কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব।

এ জন্য নিজের আঁকা ছবি বিক্রি করার পাশাপাশি ও গান গেয়ে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াবেন তিনি। শুক্রবার (২৪ জুন) নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে এসব কথা জানান অর্ণব।  

যেখানে তিনি জানিয়েছেন, আগামী ২৭ জুন অলিয়ঁস ফ্রঁসেসে অর্ণব ও তার বন্ধুবান্ধবরা গান গাইবেন। সেই অনুষ্ঠান থেকে সংগৃহীত অর্থ ও নিজের আঁকা ছবি বিক্রি করে যে টাকা পাবেন তা সিলেট ও সুনামগঞ্জের মানুষের জন্য ব্যয় করবেন।

অর্ণব বলেন, আগামী ২৭ জুন সোমবার সন্ধ্যায় আমি ও আমার বন্ধুরা অলিয়ঁস ফ্রঁসেসে গাইব। এই আয়োজন থেকে সংগৃহীত টাকা যাবে সিলেট অঞ্চলের বন্যার্তদের পুনর্বাসনের জন্য। সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চল তাহিরপুর থেকে ঘর তোলার কাজ শুরু করা হবে। এ ছাড়া আমার আঁকা ছবি নিয়ে একটি প্রদর্শনী হবে। সেখান থেকে বিক্রি হওয়া অর্থও যাবে সেই ফান্ডে।  

এদিকে অর্ণব ছাড়াও অনন্ত জলিল, ডিপজল, মাহিয়া মাহি, তাশরীফ, অমানুষ চলচ্চিত্র টিম, চলচ্চিত্র শিল্পী সমিতির সিলেট ও সুনামগঞ্জের বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।