ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাঁচটায়ও খুলছে না কোক স্টুডিও বাংলার কনসার্টের গেট

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জুন ৯, ২০২২
পাঁচটায়ও খুলছে না কোক স্টুডিও বাংলার কনসার্টের গেট

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ফিফা ট্রফির বাংলাদেশ ট্যুর এবং কোক স্টুডিও বাংলার কনসার্টের গেট বিকেল পাঁচটায়ও খোলা হচ্ছে। কোক স্টুডিও বাংলার অফিশিয়াল পেজ থেকে এক স্ট্যাটাসে এমনটিই জানানো হয়েছে।

বিকেল চারটার কিছুক্ষণ পর দেওয়া ওই স্ট্যাটাসে লেখা হয়, আবহাওয়ার প্রতিকূলতার কারণে আমরা পাঁচটায় গেট ওপেন করতে পারছি না। অনুগ্রহপূর্বক আরেকটু সময় অপেক্ষা করুন।

এর আগে আয়োজক-সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন জানিয়েছিলেন, মাঠে জমে যাওয়া পানি নিষ্কাশন থেকে শুরু করে ভেন্যু ঠিক করতে আমাদের চার ঘণ্টার মতো সময় লাগবে। কনসার্টের গেট ১টা ৩০ মিনিটে খোলার কথা থাকলেও বিকেল ৫টায় গেট খোলা হবে এবং কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায়।

তবে আবহাওয়া ও সার্বিক পরিস্থিতির কারণে এই সময়েও কনসার্ট স্থলের গেট খোলা হচ্ছে না।  

চলতি বছরে দেশের সবচেয়ে বড় ও তারকা সমৃদ্ধ কনসার্ট বলা হচ্ছে এটিকে। বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষে এ কনসার্ট উপভোগ ছাড়াও দর্শক শ্রোতারা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন।

এই কনসার্টে গাইবেন নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালন সহ কোক স্টুডি বাংলার অর্ণব, রিপন, অনিমেষ রায়, পান্থ কানাই, মিজান, মমতাজ, ঋতুরাজ ও নন্দিতা।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।