ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নয়নতারার বিয়েতে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুন ৯, ২০২২
নয়নতারার বিয়েতে শাহরুখ খান

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারার নতুন জীবন শুরু করতে যাচ্ছেন। পরিচালক ভিগনেশ শিভানের সঙ্গে বৃহস্পতিবার (০৯ জুন) তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এই তারকার বিয়েতে উপস্থিত হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এদিন সকালে মুম্বাই থেকে দক্ষিণ ভারতের মহাবলীপুরমের যান তিনি। এরইমধ্যে ভাইরাল হয়েছে সেখানে তোলা তার ছবি।

ছবিতে দেখা যাচ্ছে সাদা শার্ট ও বেজ কালারের কোর্ট পরে নিজের নতুন সিনেমার সহশিল্পীর বিয়েতে হাজির হয়েছেন শাহরুখ খান। ভিগনেশের সঙ্গেও ছবি তুলতে দেখা গেছে তাকে।  

এদিকে গত ৫ জুন শাহরুখ খানের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে অফিশিয়ালি সে কথা জানাননি অভিনেতা। নয়নতারার বিয়েতে শাহরুখের উপস্থিতিতেই বোঝা যাচ্ছে ভাইরাসমুক্ত হয়েছেন ‘বাদশা’।    

উল্লেখ্য, সম্প্রতি শাহরুখ খান তার নতুন সিনেমা ‘জওয়ান’র ঘোষণা দেন। এই সিনেমায় তার সহশিল্পী নয়নতারা। অ্যাকশনধর্মী সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে। তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার নির্মাণ করবেন এটি।  

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জুন ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।