ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গাড়িতে ভেঙে পড়ল গাছ, অল্পের জন্য বাঁচলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মে ২৬, ২০২২
গাড়িতে ভেঙে পড়ল গাছ, অল্পের জন্য বাঁচলেন অভিনেত্রী অনন্যা গুহ

ভারতের পশ্চিমবঙ্গের টেলিভিশন মিডিয়ার পরিচিত নাম অনন্যা গুহ। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুন্নির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি।

বর্তমানে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এবং ‘মিঠাই’ নামের দুটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৬ মে) কলকাতার বৌবাজার থেকে টলিগঞ্জের স্টুডিওপাড়ায় যাবার সময় দুর্ঘটনার কবলে পড়েন অনন্যা ও তার বাবা। তাদের চলন্ত গাড়ির ওপর ভেঙে পড়ে বিরাট এক গাছ।  

জানা যায়, কলকাতার এসপি মুখার্জি রোডে এমন ঘটনা ঘটেছে। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অনন্যা ও তার বাবার কিছু হয়নি। তাৎক্ষণিক স্থানীয়রা গাড়ির দরজা খুলে তাদের উদ্ধার করেন। এতে অভিনেত্রী কিছুটা ভয় পেলেও কিছুক্ষণ পর শুটিংয়ে পৌঁছান।  

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশ। এরপরেই গাছটি কেটে সরিয়ে দেওয়া হয়। ধারণা করা হচ্ছে, সম্প্রতি বৃষ্টিতে গাছের গোড়া আলগা হয়ে যাওয়াতেই সেটি উল্টে পড়েছে।  

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে অনন্যা জানান, একদম সুস্থ রয়েছেন তিনি। অনন্যা লেখেন, আমি এবং আমার বাবা একদম সুস্থ রয়েছি। কারো কোনো আঘাত লাগেনি। আমি শুটিং করছি। সবাইকে ধন্যবাদ আমাদের কথা ভাবার জন্য।  

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad