ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বসুন্ধরা ডিজিটালে নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মে ২৪, ২০২২
বসুন্ধরা ডিজিটালে নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’ ‘মিডল ক্লাস লাভ স্টোরি’র পোস্টার

অল্প সময়ে দারুণ সাড়া ফেলেছে বসুন্ধরা গ্রুপের সেক্টর এ কর্তৃক পরিচালিত ভিন্নধর্মী বিনোদনমূলক ইউটিউব চ্যানেল ‘বসুন্ধরা ডিজিটাল’। গত ঈদুল ফিতরের চাঁদ রাতে উপমহাদেশের জনপ্রিয় রকস্টার জেমসের নতুন মৌলিক গান ‘আই লাভ ইউ’ প্রকাশ করে চ্যানেলটি, যা তুমুল জনপ্রিয়তা পায় এবং ৩ দশমিক ২ মিলিয়নেরও বেশি ভিউ হয়।

 

প্রায় ৯৫ হাজার সাবস্ক্রাইবারের চ্যানেল বসুন্ধরা ডিজিটাল বিভিন্ন মৌলিক গান ছাড়াও দর্শকদের বিনোদনের জন্য নিয়মিত নিয়ে এসেছে বেশকিছু ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলেছে তরুণ প্রজন্মসহ ইউটিউবের নানা বয়সী দর্শকদের মাঝে।

বৃহস্পতিবার (২৬ মে) বসুন্ধরা ডিজিটালে প্রকাশ পাবে নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’। এতে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও অভিনেত্রী সাফা কবির। নাজমুল হাসানের পরিচালনায় সমাজের মধ্যবিত্ত পরিবারের বাস্তবতা ও ভালোবাসার গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটির গল্প।
 
এছাড়াও বসুন্ধরা ডিজিটাল চ্যানেলে রয়েছে খাইরুল বাসার ও হিমি অভিনীত নাটক ‘এই তুমি নেই’, শাওন ও হিমি অভিনীত নাটক ‘কাজিনটা ফাজিল’, চঞ্চল চৌধুরীর অভিনীত নাটক ‘রিমুর চিঠি’, শাওন ও টয়া অভিনীত ‘ইমোশনাল ওয়াইফ’, আদিবাসী মিজান নির্মিত ৫ পর্বের ধারাবাহিক নাটক ‘দাঁতাল’ যাতে অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, নাঈম, মনিরা মিঠুসহ খ্যাতিমান অভিনয় শিল্পীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
জেআইএম

https://www.youtube.com/c/BashundharaDigital/featured
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।