ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বিনোদন

এয়ারপোর্ট রোডে শৌচাগারের খোঁজে ‘আয়নাবাজি’র নির্মাতা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, মে ১৯, ২০২২
এয়ারপোর্ট রোডে শৌচাগারের খোঁজে ‘আয়নাবাজি’র নির্মাতা! অমিতাভ রেজা চৌধুরী

দেশের জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। যিনি অসংখ্য জনপ্রিয় বিজ্ঞাপন, নাটকসহ ‘আয়নাবাজি’র মতো সিনেমা উপহার দিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ মে) এই নির্মাতার ফেসবুক পোস্ট দেখে অবাক অনেকেই। কারণ তিনি ওই পোস্টে, ওয়াশরুমের খোঁজ করছিলেন!

নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ফেসবুক পোস্টে লেখেন, ‘এয়ারপোর্ট রোডে কি ভালো কোনো ওয়াশরুম আছে?’ তার এমন পোস্টে অনেকেই মাজা করে মন্তব্য করেছেন। আবার অনেকেই এই রোডে থাকা হোটেল রেডিসন ব্লু, রেলওয়ে স্টেশন, গলফ ক্লাব, হোটেল লা মেরিডিয়ানের নাম উল্লেখ করেন।  

রাজধানীতে যারা বসবাস করেন নিত্যদিন রুটিন তাদের যানজটের ভোগান্তিতে পরতে হয়। যেখানে ঘণ্টার পর ঘণ্টাও বসে থাকতে হয় নগরবাসীকে। বৃহস্পতিবার (১৯ মে) সকালে রাজধানীর বিভিন্ন সড়কে তীব্র যানজট দেখা যায়। এতে ভোগান্তিতে পড়ে সাধারন যাত্রীরা।  

নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীও এদিন রাজধানীর এয়ারপোর্ট-বনানী সড়ক দিয়ে যাওয়ার পথে যানজটের কবলে পরেন। তখনই স্ট্যাটাসটি শেয়ার করেন তিনি। তার পোস্ট নিয়ে অনেকেই মজা করলেও সেখানে উঠে আসে ‘রাজধানীতে পাবলিক টয়লেট সংকট’-এর বিষয়টি।  

ওই স্ট্যাটাসের কিছুক্ষণ আগে যানজট নিয়ে আরো একটি পোস্ট শেয়ার দিয়েছেন তিনি। সেখানে লেখেন, ‘উত্তরা থেকে বনানী রাস্তায় আজকে অনেক মজা হচ্ছে। কেউ চাইলে ঘুরে যেতে পারেন। ’

এদিন এই নির্মাতার মতো অনেকেই যানজট নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। সেখানে অনেকে আবার বিজয় সরণী, মহাখালির দিকের সড়ক আজ এড়িয়ে যাবার পরামর্শ দেন।  

গুগল ম্যাপে আজকের জ্যামের চিত্র

ঢাকার আজকের সকালে তীব্র যানজটের কারণ বিমানবন্দর সড়কের একটি দুর্ঘটনা। এদিন ভোর সাড়ে তিনটার দিকে বিজয় সরণিতে বাস ও কাভার্ড ট্রাকের মধ্যে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণেই রাস্তার একটা পাশ অবরুদ্ধ হয়ে পড়ে। সকাল সোয়া ৯টার দিকে সড়ক থেকে কাভার্ড ভ্যানটি সরিয়ে নেওয়া হলেও গাড়ির চাপ কমতে আরো অনেক সময় লাগে।

এদিকে, মুক্তির অপেক্ষায় অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখক মিতালি পারকিনসের কিশোরসাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি। ‘নাইমা’ নামের এক কিশোরী’কে ঘিরে আবর্তিত হয়েছে সিনেমাটির গল্প।

‘রিকশা গার্ল’-এ নাইমা চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান। এতে আরো অভিনয় করেছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্র প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন নাসিফ ফারুক আমিন ও শর্বরী জোহরা আহমেদ।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মে ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa