ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বিনোদন

কানের লাল কার্পেটে ঐশ্বরিয়ার কালো জাদু!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মে ১৯, ২০২২
কানের লাল কার্পেটে ঐশ্বরিয়ার কালো জাদু! ঐশ্বরিয়া রাই বচ্চন

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে কান চলচ্চিত্র উৎসবের বহুদিনের সম্পর্ক। কানে রেড কার্পেটে এই অভিনেত্রীর সাজ দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই উৎসবের ৭৫তম আসরেও ব্যতিক্রম হয়নি।

এবারের প্রথম ঝলকে নজর কেড়েছেন ঐশ্বরিয়া। প্রতি বছরের মতো এবারেও ঐশ্বরিয়ার পোশাকে ছিল ভিন্নতা। রেড কার্পেটে ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী হেঁটেছেন ডলস অ্যান্ড গাবানার তৈরি করা কালো গাউন পরে। যার উপর থেকে নিচ পর্যন্ত বিস্তৃত ফুলের কাজ করা।  

এদিন কালো গাউনের সঙ্গে হাল্কা মেকআপ, খোলা চুলে কাজল কালো চোখ আর গোলাপি ঠোঁটে ঐশ্বরিয়া মুগ্ধ করেছে তার ভক্তদের। বয়সের ছাপ স্পষ্ট হলেও, লাল কার্পেটে তার কালো জাদু মুগ্ধতা ছড়িয়েছে।  

টম ক্রুজের ‘টপ গান: ম্যাভেরিক’ দেখতে বুধবার (১৮ মে) বিকেলে কান-এ উপস্থিত হয়েছিলেন ঐশ্বরিয়া। সেখানে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন তিনি।  

এবার ঐশ্বরিয়া ছাড়াও কানে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। উৎসবের জুরি সদস্য হিসেবে অংশ নিয়েছেন এই নায়িকা। এছাড়াও ভারতীয় তারকাদের মধ্যে দেখা গেছে নওয়াজউদ্দিন সিদ্দিকী, পূজা হেগড়ে, নয়নতারা, তামান্না ভাটিয়া, এ আর রহমানকে।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, মে ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa