ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

সাবিলা নূর এখন সংবাদ পাঠিকা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মে ৮, ২০২২
সাবিলা নূর এখন সংবাদ পাঠিকা? সাবিলা নূর

সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা হয়েছেন কিংবা নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন এমন নজির অনেক রয়েছে। এর সবচেয়ে বড় উদাহারণ- শবনম বুবলী ও রেহনুমা মোস্তফা।

কিন্তু কোনো অভিনেত্রী সংবাদ পাঠিকা হিসেবে যোগদান করেছেন এমন উদাহারণ নাই বললেই চলে!

কিন্তু এবার অবাক করে দিলেন ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। হঠাৎ বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা হিসেবে দেখা গেল তাকে। তবে সরাসরি খবরে নয়, চ্যানেলটির ফেসবুক পেজে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে, যেখানে খবর পড়তে দেখা যায় সাবিলাকে।

ওই ভিডিওর ক্যাপশনে লেখা আছে, ‘সাবিলা নূর যখন নিউজ প্রেজেন্টার’। বিষয়টি নজরে আসতে যে কেউ অবাক হয়ে যাবেন। কিন্তু পুরো ভিডিওটি দেখার পর বিষয়টি পরিস্কার হয়ে যাবে যে, এটি বাস্তব ঘটনা নয়; নাটকের একটি দৃশ্য।  

সাবিলা নূর এবারের ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এর মধ্যে একটি ‘তুমিময়’। এই নাটকের দৃশ্যেই সাবিলাকে সংবাদ পাঠিকার ভূমিকায় দেখা গেছে। তবে নাটকের দৃশ্য হলেও সাবিলার এই লুক দর্শকদের কাছে প্রশংসা কুড়াচ্ছে।  

‘তুমিময়’ নাটকে সাবিলার বিপরীতে অভিনয় করেছন জিয়াউল ফারুক অপূর্ব। নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে আরও অভিনয় করেছেন সুমন পাটওয়ারী, আনন্দ খালেদ, মনিশাসহ অনেকে।  

এ নাটকটি ঈদের অনুষ্ঠানে মাছরাঙা টিভিতে প্রচার হয়। এরপর মাছরাঙা টিভি অফিশিয়াল নামের ইউটিউবে বৃহস্পতিবার (০৫ মে) ‘তুমিময়’ নাটকটি উন্মুক্ত করা হয়েছে।  

প্রসঙ্গত, ২০১৮ সালে একই টিভি চ্যানেলে সংবাদ পাঠ করেছিলেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। মূলত তাদের অভিনীত ‘দেবী’ সিনেমার প্রচারণার জন্য এমন অভিনব কাজটি করেছিলেন তারা। ওই সময় সামাজিকমাধ্যমে বিষয়টি রীতিমতো ভাইরাল হওয়ার পাশাপাশি প্রশংসিত হয়েছিলেন এই দুই তারকা।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।