ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারুক ভালো আছেন: ভিডিও বার্তায় স্ত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
ফারুক ভালো আছেন: ভিডিও বার্তায় স্ত্রী আকবর হোসেন পাঠান ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুক

‘আমি নায়ক ফারুকের স্ত্রী ফারহানা বলছি। আলহামদুলিল্লাহ, ফারুক এখন ভালো আছেন।

গত দুদিন ধরে খুব বাজেভাবে ফারুকের সম্পর্কে রিউমার ছড়ানো হচ্ছে। আপনাদের কাছে আমার অনুরোধ, না জেনে এ ধরনের অপপ্রচার ছড়াবেন না, এ ধরনের খবর দেবেন না। ’ 

রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতে হঠাৎ সামাজিকমাধ্যমে কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ এক ভিডিওবার্তায় এ কথাগুলো বলেন ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।  

দীর্ঘ এক বছর ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নায়ক ফারুক। সেখানে এই চিত্রনায়কের সঙ্গে রয়েছেন তার স্ত্রী ফারহানা ফারুক। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান তিনি। একইসঙ্গে জানান, এমন অবস্থায় গুজব ছড়ানো তার পরিবারের জন্য বাড়তি চাপের।  

এ বিষয়ে ফারহানা ফারুক বলেন, ‘আমি গত এক বছরের ওপরে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আছি ফারুককে নিয়ে। এমনিতেই আমাদের ওপর অনেক মানসিক চাপ যাচ্ছে। আর এমন খারাপ খবর যদি আসে তাহলে আমার ওপর, আমার বাচ্চা, আমার ভাই বোন, আমার ভাগ্নি সবার ওপর ভীষণ চাপ পড়ে। প্লিজ ভাইয়েরা আপনারা দোয়া করেন, আপনাদের সবার দোয়ায় আমি খুব তাড়াতাড়ি ফারুককে বাংলাদেশে নিয়ে আসব। ’

২০২১ সালের ৪ মার্চ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান ফারুক। এরপর থেকেই অসুস্থতা অনুভব করলে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর থেকে হাসপাতালটিতে ভর্তি রয়েছেন এই চিত্রনায়ক।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।