ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই পোশাকে মেট্রোতে কী করছেন দেব-রুক্মিণী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
একই পোশাকে মেট্রোতে কী করছেন দেব-রুক্মিণী দেব ও রুক্মিণী

একই ডিজাইনের পোশাক পরে কলকাতার মেট্রোরেলের যাত্রী হয়েছেন দেব ও রুক্মিণী! দামি গাড়ি ছেড়ে গণপরিবহনে তাদের দেখে অবাক হয়েছেন যাত্রীরা।

রোববার (১০ এপ্রিল) সকালে এভাবেই সবাইকে চমকে দিয়েছেন এই দুই তারকা।

মূলত চলতি মাসে দেব-রুক্মিণীর নতুন সিনেমা ‘কিশমিশ’ মুক্তি পেতে যাচ্ছে। আর সিনেমাটির প্রচারণার জন্যই মেট্রোতে চড়লেন তারা। এই প্রেমিক যুগলের সঙ্গে ছিল সিনেমাটির পুরো টিম।  

মেট্রোর দুটি কামরা বুক করে যাত্রা করেন দেব-রুক্মিণী। সেখানেই পাশের কামরা থেকে তাদের পছন্দের তারকাকে এক ঝলক দেখতে হাজির হয় দেবের ভক্তরা। এরপর যাত্রীদের সঙ্গে নাচ-গান ও আড্ডায় মেতে উঠেন দেব-রুক্মিণী, তোলেন ছবিও। একইসঙ্গে সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে ‘কিশমিশ’ দেখার অনুরোধ করেন তারা।   

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্জারর্সের ব্যানারে নির্মিত সিনেমাটির নতুন গান ‘অবশেষে ভালোবেসে চলে যাব’। গানটি প্রকাশ উপলক্ষে একটি শপিংমলে অনুষ্ঠানের আয়োজন করেন তারা। অনুষ্ঠানে জানতে চাওয়া হয়, রুক্মিণীর সঙ্গে কবে বিয়ের পর্ব সারবেন দেব? সেখানেও অভিনেতা চমকে দেন সবাইকে! বলেন, ‘বাড়ি থেকে রোজই বিয়ের কথা বলা হচ্ছে। ঠিক আছে, ২৯ এপ্রিল বিয়ে করছি!’

এখানে যে দেব হাসির মোড়কে সিনেমার প্রচারণা করলেন, তা বুঝতে কারো বাকি নেই। কারণ ‘কিশমিশ’ মুক্তি পাবে ২৯ এপ্রিলেই!

রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় সিনেমাটিতে কৃশানু ওরফে টিনটিনের ভূমিকায় দেখা যাবে দেবকে। তার বিপরীতে রোহিনীর চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।