ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর-আলিয়ার বিয়েতে থাকবে যেসব খাবার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
রণবীর-আলিয়ার বিয়েতে থাকবে যেসব খাবার রণবীর কাপুর ও আলিয়া ভাট

এই সময়ের বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিক জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এপ্রিলের ১৪ তারিখে নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা।

এমনইটিই জানিয়েছে আলিয়ার চাচা রবিন ভাট।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডেকে তিনি জানান, রণবীর ও আলিয়ার বিয়ের আসর বসছে ১৪ এপ্রিল। এর একদিন আগে ১৩ এপ্রিল হবে মেহেদি অনুষ্ঠান।  

বলিউডের আলোচিত এই বিয়ের অতিথিদের সামনে কী কী খাবার পরিবেশন করতে যাচ্ছেন কাপুর পরিবার? এ নিয়েও রয়েছে আলোচনা। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে উঠে এসেছে রণবীর ও আলিয়ার বিয়ের খাবারের মেনু।  

জানা যায়, রণবীর ও আলিয়ার বিয়ের মেনুতে দেশি-বিদেশি হরেক রকমের খাবারের আয়োজন থাকছে। বিয়ের মেনুতে কোনও রকম কমতি রাখতে নারাজ কাপুর পরিবার। তাই থাকবে ৫০টিরও বেশি ‘খাবারের কাউন্টার’। শুধু দিল্লি চাটের জন্য একটি বড়সড় কাউন্টার রাখা হবে।  

শোনা যাচ্ছে, ছেলের বিয়ের জন্য দিল্লি, লখনউ থেকে নামকরা রন্ধনশিল্পীদের আমন্ত্রণ জানিয়েছেন নীতু কাপুর। তাদের ওপরেই থাকবে বিরিয়ানী থেকে শুরু করে কবাব বানানোর দায়িত্ব। এছাড়াও ইতালিয়, মেক্সিকান, পাঞ্জাবি, আফগানিসহ দেশি-বিদেশি নানা রকমের খাবার রাখা হয়েছে মেনুতে।  

এদিকে কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাট ‘ভেগান’। তাই ভেগানদের কথা মাথায় রেখে থাকছে আলাদা ব্যবস্থা। তাদের জন্য নিরামিষ জাতীয় খাবারের জন্য থাকবে ২৫টি বিশেষ কাউন্টার।  

নিজেদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও আত্মীয় নিয়েই বিয়েটা সারতে চলেছেন রণবীর-আলিয়া জুটি। গুঞ্জন রয়েছে, এর বাইরে নিমন্ত্রণ জানিয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয়লীলা বানসালি ও জোয়া আখতারের মতো তারকাদের। এছাড়া রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও তার স্বামী রণবীর সিংও নাকি রয়েছেন অতিথির তালিকায়।  

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।