ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনমের বাড়ি থেকে নগদ অর্থ ও গয়না চুরি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
সোনমের বাড়ি থেকে নগদ অর্থ ও গয়না চুরি সোনম কাপুর

বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও স্বামী আনন্দ আহুজার বাড়িতে ঘটে গেলো বড় ধরনের দুর্ঘটনা। তাদের দিল্লির বাড়ি থেকে নগদ অর্থ, গয়না মিলিয়ে প্রায় ২ কোটি রুপির সম্পদ চুরি হয়েছে বলে জানা যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ইতোমধ্যেই পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে প্রমাণ সংগ্রহের কাজও শুরু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সোনমের বাড়ির কর্মচারীদের।

পুলিশ সূত্রের খবর, সোনমের বাড়িতে মোট ৯ জন কেয়ারটেকার, গাড়িচালক ও মালি রয়েছে। ইতোমধ্যেই তাদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভির ফুটেজও। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেননি।

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি সোনম-আনন্দের দিল্লির এই বাড়িতে চুরি হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি দিল্লির তুঘলক রোড থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন সোনমের শাশুড়ি প্রিয়া অহুজা। এরপরেই বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করে।

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন সোনম ও আনন্দ। সম্প্রতি সোনমের মা হওয়ার খবর ও ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। সামাজিকমাধ্যমে একটি ছবি শেয়ার করে খুশির খবরটি জানিয়েছিলেন সোনম ও আনন্দ।

প্রসঙ্গত, ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। মুম্বাইয়ে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর থেকে বেশিরভাগ সময় লন্ডনে থাকতেন এই দম্পতি। আর দিল্লির বাড়িতে আনন্দের মা, বাবা ও দাদি থাকতেন।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।