ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৮ বছর পর আবারো জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের বাগদান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
১৮ বছর পর আবারো জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের বাগদান জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

২০০৩ সালে প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন হলিউড তারকা জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। কিন্তু শেষ মুহূর্তে ২০০৪ সালের জানুয়ারিতে তাদের বিয়ে ভেঙে যায়।

এরপর দুইজন আলাদাভাবেই জীবন শুরু করেন।

দীর্ঘ ১৮ বছর পর ফের এক হলেন তারা। পুরনো সম্পর্ক আবার নতুন করে শুরু হলো। এরই মধ্যে বাগদান সেরেছেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক! এখন তারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।
 
নিজের অফিসিয়াল ওয়েবসাইটে লোপেজ নিজেই বিষয়টি ঘোষণা করেছেন। একইসঙ্গে তার মুখপাত্রও বাগদানের খবর নিশ্চিত করেছেন। খবর ডেইলি মেইল।

চলতি সপ্তাহের শুরুতেই জেনিফারের আঙুলে বিরাট হীরের আংটি দেখা গিয়েছিল, সে থেকেই তাদের বাগদানের জল্পনা শুরু হয়েছিল।  

বেন অ্যাফ্লেকের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছিলেন জেনিফার। তাদের সংসারে রয়েছে দুই সন্তান এমে ও ম্যাক্স (১৪ বছর)। অন্যদিকে ২০০৫ সালে জেনিফার গার্নেরকে বিয়ে করেছিলেন বেন। এই প্রাক্তন জুটির তিন সন্তান - ভায়োলেট, সেরাফিনা এবং স্যাম।  

সর্বশেষ ২০১৭ সালে সাবেক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেনিফার লোপেজ। এর দুই বছর পরই বাগদান সারেন। তবে ২০২১ সালে অ্যালেক্সের সঙ্গেও চার বছরের প্রেম আর দুই বছরের বাগদানের সম্পর্কের ইতি টানেন লোপেজ।

অন্যদিকে, ২০২০ সালের জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাসের সঙ্গে বিচ্ছেদ হয় বেনের। ২০২১ সালের মে মাসে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের ঘনিষ্ঠতা তৈরি হয়। তাদের একসঙ্গে নানা জায়গায় দেখা যায়। এরপর থেকেই তাদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন উঠে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।