ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বক্স অফিসে ব্যর্থ জনের ‘অ্যাটাক’, তবুও গর্বিত অভিনেতা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
বক্স অফিসে ব্যর্থ জনের ‘অ্যাটাক’, তবুও গর্বিত অভিনেতা! 'অ্যাটাক'র দৃশ্যে জন আব্রাহাম

যখন চারদিকে ‘আরআরআর’ ও ‘কাশ্মীর ফাইলস’ সিনেমার জয়জয়কার, ঠিক তখন হতাশ করেছে বলিউড অভিনেতা জন আব্রাহামের ‘অ্যাটাক’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সিনেমাটি।

তবে সিনেমাটির ব্যর্থতায় বিচলিত নন জন আব্রাহাম। বরং ‘অ্যাটাক’ নিয়ে গর্বই করলেন তিনি।  

১ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘অ্যাটাক’। এক সপ্তাহ পেরিয়ে গেলেও অ্যাকশনে ভরপুর সিনেমাটি বক্স অফিসে প্রত্যাশার ধারের কাছেও যেতে পারেনি।  

এ নিয়ে সামাজিক মাধ্যমে এক পোস্টে জন লেখেন, ‘সিনেমার জন্য দর্শকের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। একেবারে আলাদা ও নতুন কিছু গ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ। মহামারি সময় সিনেমা মুক্তি চ্যালেঞ্জিং ছিল, কিন্তু আমাদের প্রত্যাশা পূরণ হয়েছে। সিনেমাটি নিয়ে সম্পূর্ণ গর্বিত আমি। ’

প্রথম সপ্তাহে মাত্র ১২ কোটি রুপি বক্স অফিস থেকে পেয়েছে ‘অ্যাটাক’। দ্বিতীয় সপ্তাহেও সিনেমাটির প্রতি তেমন প্রত্যাশা দেখা যাচ্ছে না বিশ্লেষকদের।  

‘অ্যাটাক’-এ জন আব্রাহাম এক সেনা অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যায়, সন্ত্রাসবাদীর একটি হামলা থেকে দেশের প্রধানমন্ত্রীকে রক্ষা করার দায়িত্ব পান অর্জুন শেরগিল তথা জন। সন্ত্রাসবাদীদের পরিকল্পিত বিস্ফোরণ আটকাতে হবে তাকে। কীভাবে পাল্টা আক্রমণ করে পার্লামেন্টকে রক্ষা করবে অর্জুন এবং ভারতীয় সেনাবাহিনীর সদস্যরা সেই কাহিনিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়।  

রাজ আনন্দ পরিচালিত সিনেমাটিতে জনের বিপরীতে অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ এবং গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাকুল প্রীত সিং। অভিনয় করার পাশাপাশি সিনেমাটিতে প্রযোজনাও করেছেন জন।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।