ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘লায়লা’ হয়ে আসছেন নওয়াজুদ্দিন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
‘লায়লা’ হয়ে আসছেন নওয়াজুদ্দিন ‘হিরোপন্তি ২’-এর দৃশ্যে নওয়াজুদ্দিন সিদ্দিকী

অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী তারা সুতারিয়া অভিনীত নতুন সিনেমা ‘হিরোপন্তি ২’-এর অন্যতম আকর্ষণ হতে যাচ্ছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। সিনেমাটিতে খল চরিত্রে দেখা মিলবে এই অভিনেতাকে।

এতে তার চরিত্রের নাম ‘লায়লা’।

জানা গেছে, ঈদুল ফিতরে উপলক্ষে আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে ‘হিরোপন্তি ২’। ইতোমধ্যেই সিনেমাটির প্রচার শুরু করে দিয়েছেন নওয়াজুদ্দিন।  

‘হিরোপন্তি ২’-এ নওয়াজুদ্দিন অভিনীত ‘লায়লা’ চরিত্রটি মেয়েলি স্বভাবের। এর আগেও খল চরিত্রে এই অভিনেতাকে দেখা গেলেও এবার একেবারেই ভিন্নভাবে পর্দায় দেখা যাবে তাকে।  

এ বিষয়ে নওয়াজুদ্দিন জানিয়েছেন, ‘হিরোপন্তি ২’- এ লায়লা এমন একটি চরিত্র যাকে আগে থেকে অনুধাবন করা সম্ভব নয়। সবসময় এরকম চরিত্রের খোঁজেই থাকেন তিনি।

তিনি আরও জানান, যখন পরিচালক আহমেদ খান ‘লায়লা’-র চরিত্রটি নওয়াজকে অফার করেন একবারের বেশি ভাবেননি তিনি। তবে সিনেমাটির শুটিং শুরুর পর নওয়াজুদ্দিন বুঝতে পারেন কাজটা কতোটা চ্যালেঞ্জিং তার জন্য।

সবশেষ সুধীর মিশ্রর ‘সিরিয়াস মেন’ সিনেমায় দেখা গেছে নওয়াজুদ্দিনকে। এটি ২০২১ সালের অক্টোবরে নেটফ্লিক্সে মুক্তি পায়। এবার মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘হিরোপন্তি ২’।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।