ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেঁচে আছি, লড়াই করছি: প্রভা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
বেঁচে আছি, লড়াই করছি: প্রভা  সাদিয়া জাহান প্রভা

ক্যারিয়ারের সুসময়ে থাকা অবস্থায় একটি ঘটনাকে কেন্দ্র করে অনেকটাই আড়ালে চলে যান অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তাকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়।

তবে দমে যাননি তিনি। সব সমালোচনা উপেক্ষা করে ঘুরে দাঁড়িয়েছেন।

কিন্তু সেই ঘটনা আজও পিছু ছাড়েনি প্রভার। এ নিয়ে সামাজিকমাধ্যমে মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হতে হয় এ অভিনেত্রীকে, যা ব্যথিত করে তাকে। তারপরও শত প্রতিকূলতা অতিক্রম করে নিজের পথেই আছেন তিনি।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে প্রভা লেখেন, ‘কতবার কষ্ট পেয়েছি! আমি বেশিরভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনো এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌। ’

এদিকে ফেলে আসা অতীত নিয়ে প্রশ্ন তোলেন অনেকে; এমন ইঙ্গিত দিয়ে শুক্রবার (০৮ এপ্রিল) ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছেন প্রভা। সেখানে লেখা রয়েছে, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে। ’

অভিনয়ের পাশাপাশি সামাজিকমাধ্যমেও বেশ সরব প্রভা। নিয়মিত সেখানে লাস্যময়ী ভঙ্গিমায় ছবি পোস্ট করার পাশাপাশি কাজের আপডেট জানান এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।