ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঋত্বিকের নায়িকা হলেন দর্শনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
ঋত্বিকের নায়িকা হলেন দর্শনা ঋত্বিক ও দর্শনা

প্রথমবারের মতো অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী দর্শনা বণিক। টলিপাড়ার এই নতুন জুটির সিনেমার নাম ‘পরিচয় গুপ্ত’।

 

এটি পরিচালনা করবেন নবাগত রণ রাজ। চলতি মাসেই শুরু হবে সিনেমাটির শুটিং। এরইমধ্যে চূড়ান্ত হয়েছেন অভিনয়শিল্পীরা।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে নির্মাতা বলেন, ‘সমাজের সবার মধ্যে আত্মপরিচয় গোপন করার একটা চেষ্টা থাকে। কিন্তু পরিবার কিংবা সমাজের চাপে এই গোপনীয়তা ধরে রাখা যায় না। ’

তিনি আরো জানান, ১৯৫০ সালের এক জমিদার এবং তার বন্ধুর গল্প দেখা যাবে ‘পরিচয় গুপ্ত’তে। দুইজনের বন্ধুত্ব ঘিরেই সৃষ্টি হবে রহস্য। সিনেমাজুড়ে থাকবে থ্রিল?!

এর গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এর গল্পও তার। ঋত্বিক-দর্শনা ছাড়াও সিনেমাটিতে রয়েছেন এক ঝাঁক তারকা। অভিনয় করতে যাচ্ছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, সব্যসাচী চক্রবর্তী, রৌনক ভট্টাচার্য্য প্রমুখ।  

উল্লেখ্য, বাংলাদেশের ‘অন্তরাত্মা’ সিনেমায় অভিনয় করছেন দর্শনা বণিক। এতে তিনি সুযোগ পেয়েছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হওয়ার। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।